Advertisement
২৩ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: মেঘলা দিনে যশের সঙ্গে শহর দেখছেন নতুন মা নুসরত? পোস্ট করলেন ছবি

দেখা যাচ্ছে, একটি কাচের বড় জানলার সামনে রাখা আছে দু’টি কাপ। তার সঙ্গেই লেখা ‘বৃষ্টি, কফি এবং আরও বেশি কিছু।’

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২১ ১৪:২৮
Share: Save:

মেঘলা দুপুরে কাচের জানলা দিয়ে বৃষ্টিস্নাত শহর দেখছেন নুসরত জাহান। সঙ্গী হয়েছেন যশ দাশগুপ্ত। ইনস্টাগ্রাম স্টোরি দিয়ে নতুন মা নিজেই জানিয়ে দিয়েছেন সে কথা।

দেখা যাচ্ছে, একটি কাচের বড় জানলার সামনে রাখা আছে দু’টি কাপ। তার সঙ্গেই লেখা ‘বৃষ্টি, কফি এবং আরও বেশি কিছু।’ গত বৃহস্পতিবার অর্থাৎ নুসরতের সন্তান জন্ম দেওয়ার দিন সকালে যশও এই একই জায়গা থেকে একটি কাপের ছবি দিয়ে অনুরাগীদের ‘সুপ্রভাত’ জানিয়েছিলেন। নুসরতের স্টোরির ছবিতে যে দু’টি কাপ দেখা যাচ্ছে, সেগুলির মধ্যে একটি কাপ যশের সেই স্টোরিতে দেখা গিয়েছিল। সুতরাং বুঝে নিতে অসুবিধা হয় না যে বৃষ্টির দিনে একসঙ্গে রয়েছেন ‘যশরত’।

নুসরত এবং যশের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরত এবং যশের ইনস্টাগ্রাম স্টোরি।

প্রথম জানা গিয়েছিল রবিবার নুসরতের সদ্যোজাতের থাইরয়েড, ক্যালসিয়াম এবং বিলিরুবিন-সহ আরও কিছু পরীক্ষা করা হবে। সেই পরীক্ষাগুলির রিপোর্ট ঠিক এলেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে মা এবং ছেলেকে। তবে জানা যাচ্ছে আরও দু'এক দিন হাসপাতালে থাকতে হবে তাঁকে। বাড়ি ফেরার আগে সম্ভবত হাসপাতালের জানলা থেকেই নিজের শহরকে প্রাণ ভরে দেখে নিচ্ছেন নুসরত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE