Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Nusrat Jahan: ‘ড্যাডি’ আর ‘মাসি’র সঙ্গে ঈশান! সম্পর্কে ভাঙনের গুঞ্জন ওড়ালেন নুসরত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৮ নভেম্বর ২০২১ ১১:৫২
তাঁদের বন্ধুত্ব বহু দিনের।

তাঁদের বন্ধুত্ব বহু দিনের।

অবসর কাটাচ্ছেন নুসরত জাহান। ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় তুলে রেখেছেন নিজের জন্য। সঙ্গী দুই কাছের মানুষ। স্বামী যশ দাশগুপ্ত এবং ‘বোনুয়া’ মিমি চক্রবর্তী।

ঘরোয়া পার্টি বা আড্ডার আসর নয়। বৈঠকখানার টেলিভিশনে যশ-মিমির নাচের ভিডিয়ো। দর্শকের আসনে নুসরত। সেই ভিডিয়োর কয়েক মুহূর্ত ইনস্টাগ্রাম স্টোরিতেও পোস্ট করেছেন যশ-পত্নী। লিখেছেন, ‘উইকেন্ডিং… #ড্যাডি #মাসি।’ তবে কি নুসরতের অবসর যাপনের সঙ্গী ঈশান? মায়ের সঙ্গে বসে পর্দায় বাবা আর মাসিকে দেখে সময় কাটছে একরত্তির? সাংসদ-অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি তেমনই ইঙ্গিত দিচ্ছে। যদিও ভিডিয়োয় ঈশান অনুপস্থিত।

Advertisement
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।


শুক্রবার নুসরতের একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তিনি লিখেছিলেন, ‘যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা! যে কোনও মানুষের জন্যই সবচেয়ে ভাল জেলখানা সেখানেই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।’ নুসরতের এই পোস্টের কিছুক্ষণের মধ্যেই ভেসে ওঠে যশের স্টোরি — ‘কেন জেলখানায় বন্দি হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!’

অনেকেই ভেবেছিলেন, ‘যশরত’ বিপন্ন। নায়ক-নায়িকার সম্পর্কের বাঁধন আলগা হয়েছে। আবার অনুরাগীদের একাংশের পাল্টা দাবি, ইনস্টাগ্রামে নিছক খুনসুটিতে মেতেছেন নায়ক-নায়িকা। এ প্রসঙ্গে যদিও মুখ খোলেননি তাঁরা। তবে কোনও শব্দ খরচ না করেই নিজের কথা জানালেন নায়িকা। এই পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিলেন, ঈশানের বাবার সঙ্গে তাঁর সম্পর্কে প্রেমের কমতি নেই। ‘যশরত’ আছে ‘যশরত’-এই।

আরও পড়ুন

Advertisement