Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: ইদের দিন ‘লভ বার্ডস’-এর ছবি দিলেন নুসরত, একে অন্যের ঘাড়ে আদরের ঠোঁট ছুঁয়ে রাখা

অন্তঃসত্ত্বা বলে কি এই উৎসবে পরিবারের সঙ্গে ছিলেন না নাকি কেবল ছবি দিলেন না?

নুসরত জাহান

নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ২২:১১
Share: Save:

অনুরাগীদের ইদের শুভেচ্ছা জানালেন বসিরহাটের সাংসদ এবং টলিউডের অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু প্রতি বারের মতো এ বার তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পরিবারের সঙ্গে ইদ পালনের ছবি নেই। অন্তঃসত্ত্বা বলে কি এই উৎসবে পরিবারের সঙ্গে ছিলেন না নাকি কেবল ছবি দিলেন না? উত্তর মেলেনি এই প্রশ্নের।

কিন্তু তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ফুটে উঠল প্রেমের বার্তা। যেখানে ‘লভ বার্ডস’-এর ছবি আঁকতে দে‌খা গিয়েছে। না, রূপক অর্থে নয়, আক্ষরিক অর্থেই ‘লভ বার্ডস’-এর ছবি আঁকছেন নুসরত।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

বুধবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন সাংসদ। তাঁর মুখ স্পষ্ট নয়। ছবিটি তোলা হয়েছে পিছন থেকে। চশমা চোখে নুসরত মন দিয়ে সাদা ক্যানভাসে ফুটিয়ে তুলেছেন ছবি। হলুদ রঙের দু’টি পাখি। গায়ে গায়ে ঘেঁষে বসে রয়েছে তারা। একে অন্যের ঘাড়ে আদরের ঠোঁট ছুঁয়ে রেখেছে। ভিডিয়োটি পোস্ট করে নুসরত লিখেছেন ‘লভ বার্ডস’।

‘লভ বার্ডস’ বলতে কি দু’টি পাখিকেই বোঝাতে চাইলেন নুসরত? নাকি তাঁর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর যে প্রেমের গুঞ্জন শোনা যায়, সে‌ই কথা ছবি এঁকে জাহির করতে চাইলেন অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE