Advertisement
২৭ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফেরার পর প্রথম ছবি পোস্ট নুসরতের

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নুসরত। মা হওয়ার পর এই প্রথম নিজের ছবি দিলেন সাংসদ-তারকা।

ইনস্টগ্রামে ফের সক্রিয় নুসরত।

ইনস্টগ্রামে ফের সক্রিয় নুসরত। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৩:২৪
Share: Save:

নতুন মা হয়েছেন তিনি। গত সোমবার হাসপাতাল থেকে ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। এক দিনের মাথায় অর্থাৎ মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন নুসরত। মা হওয়ার পর এই প্রথম নিজের ছবি দিলেন সাংসদ-তারকা।

খোলা চুল, সাদা হাতাকাটা জামায় দেখা যাচ্ছে নুসরতকে। ক্যামেরার দিকে চোখ নেই তাঁর। ইচ্ছে করেই যেন লেন্সের দিকে তাকাতে চাইছেন না তিনি। সম্ভবত পুরনো একটি ফোটোশ্যুটের ছবি দিয়েছেন নুসরত। সঙ্গে লিখেছেন, ‘পর্দার পিছনের দৃশ্য।’

নুসরতের পোস্ট থেকে জানা যায়, তাঁর ছবিটি তুলেছিলেন চিত্রগ্রাহক সোমনাথ রায়। ঘটনাচক্রে এই একই চিত্রগ্রাহক নুসরতের প্রাক্তন নিখিল জৈন এবং বিশেষ বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গেও ফোটোশ্যুট করেছিলেন। নুসরত যে দিন সন্তানের জন্ম দিয়েছিলেন, সে দিনই নিখিল এবং যশ দু’জনেই সোমনাথের তুলে দেওয়া ছবি পোস্ট করেছিলেন।

গত সোমবার পার্ক স্ট্রিটের হাসপাতাল থেকে ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত। সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত। হাসপাতাল থেকে বেরিয়ে আসার সময় যশের কোলেই ছিল নবজাতক। গাড়িতে উঠে তাকে নুসরতের কোলে দিয়ে স্টিয়ারিং ধরেন যশ। রওনা হয়েছিলেন বাড়ির উদ্দেশে। ছেলেকে নিয়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন নুসরত। তাঁর সঙ্গী হলেন যশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE