Advertisement
২৫ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: মায়ের পরিচয়ই সন্তানের সব থেকে বড় সম্পদ, নুসরতকে ঋতুপর্ণার শুভেচ্ছা

মা ও শিশুকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। খুশি প্রকাশ করেছেন নুসরতের বন্ধু ও তারকা অভিনেত্রী শ্রাবন্তী, মিমি, তনুশ্রীরা।

নুসরত জাহান এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

নুসরত জাহান এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ১২:৫২
Share: Save:

কে এই সন্তানের পিতা? মানুষের অহেতুক কৌতূহলের শেষ নেই। সমস্ত কটাক্ষ অগ্রাহ্য করে সন্তানের মাতৃপরিচয়কেই যথেষ্ট মনে করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সে কথাই বিস্তারিত ভাবে তিনি জানালেন আনন্দবাজার অনলাইন-কে।

কলকাতার একটি বেসরকারি হাসপাতালে বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে পুত্রসন্তান ঈশানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী এবং লোকসভার সাংসদ নুসরত জাহান। ইতিমধ্যেই মা ও শিশুকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আনন্দ প্রকাশ করেছেন নুসরতের বন্ধু ও তারকা অভিনেত্রী শ্রাবন্তী, মিমি, তনুশ্রীরা। নুসরতের এই কেবলমাত্র মাতৃপরিচয়ে সন্তানের জন্ম দেওয়ার প্রসঙ্গে বক্তব্য রেখেছেন লেখক তসলিমা নাসরিন, শিল্পী ইলিনা বণিক, পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী। নেটমাধ্যমেও পক্ষে-বিপক্ষে ঝড় বইছে।

এ বার তাঁর মত ব্যক্ত করলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অনুজা নুসরতকে শুভেচ্ছা জানালেন তিনি। এই মুহূর্তে হিমাচল প্রদেশে শ্যুটিং চলছে ঋতুপর্ণার। সেখান থেকে আনন্দবাজার অনলাইনকে তিনি জানালেন, “নুসরত ও নবজাতকের জন্য আমার শুভেচ্ছা রইল। দু’জনেই সুস্থ থাকুক, ভাল থাকুক-- এই আন্তরিক শুভকামনা জানাই।”

সন্তানের মাতৃপরিচয় কি যথেষ্ট? এই প্রশ্নে ঋতুপর্ণা বলেছেন, “মা আর সন্তানের বাঁধন চিরন্তন। মায়ের পরিচয় আর মায়ের নাড়ির টান সন্তানের সবথেকে বড় সম্পদ আর অস্তিত্বের কারণ। মায়ের কোনও বিকল্প হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Rituparna Sengupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE