Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Nusrat-Yash: যশের ক্যামেরায় বন্দি নুসরত! কাশ্মীরে কাজের ফাঁকেই আবার নতুন প্রেম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ অক্টোবর ২০২১ ১১:৫৬
কাজের ব্যস্ততার মধ্যেই তারকা দম্পতি এই সুযোগে উদযাপন করছেন মধুচন্দ্রিমাও!

কাজের ব্যস্ততার মধ্যেই তারকা দম্পতি এই সুযোগে উদযাপন করছেন মধুচন্দ্রিমাও!

শ্যুটের তোড়জোড় চলছে। কেশসজ্জা তখনও শেষ হয়নি। এ দিকে তুষারপাত শুরু। চারপাশ ডুবে গিয়েছে দুধ সাদা বরফে। কাশ্মীরে যেন সত্যিই স্বর্গ নেমে এসেছে! এমন সুযোগ কেউ ছাড়ে? লোভ সামলাতে পারেননি নুসরত জাহানও। নিজেকে সাজাতে সাজাতেই এক ছুটে ছাতা মাথায় বরফ-বৃষ্টিতে। তাঁকে ঘিরে পেঁজা তুলোর মতো অজস্র বরফকুচি। ছাতার নীচে থাকায় নায়িকাকে ছুঁতে পারেনি তারা। তবু যেন তারকা তাদের হিমশীতল স্পর্শ অনুভব করতে পেরেছেন।

এ ভাবেই বুধবার সকালে ‘স্বামী’ যশ দাশগুপ্তের ক্যামেরায় বন্দি ‘প্রকৃতি কন্যা’। গায়ে মোটা জ্যাকেট। হাত ঢেকেছে দস্তানায়। সঙ্গে টোট ব্যাগ। সেই ছবি নুসরত ইনস্টাগ্রামে দিয়েছেন। এবং ছবি তোলার কৃতিত্বও দিয়েছেন যশকে। সঙ্গে বার্তাও দিয়েছেন, ‘যদি চুম্বন তুষারকণা হয়, তা হলে তুষার ঝড় রইল তোমার জন্য!’ এর আগেও যশ তাঁর প্রিয়ার বহু ছবি তুলেছেন। নুসরত নাম প্রকাশ্যে আনেননি। যশের জন্মদিনের পর থেকেই তারকা দম্পতি যেন প্রতি পদে উন্মুক্ত।

Advertisement

কাশ্মীরে আপাতত এক ঢিলে দুই পাখি মারছেন যশ, নুসরত, পরিচালক শিলাদিত্য মৌলিক এবং এনা সাহা। আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল, যশ-এনা যাচ্ছেন কাশ্মীরে। শিলাদিত্যের আগামী ছবি ‘চিনে বাদাম’-এর একটি গান ক্যামেরাবন্দি করতে। গানের দৃশ্য যশ-এনাকে নিয়ে। ছবি প্রযোজনার পাশাপাশি এই ছবির নায়িকাও তিনিই। সেই সঙ্গে এনা তখনই জানিয়েছিলেন, তাঁর সংস্থা জারেক এন্টারটেনমেন্ট একটি মিউজিক ভিডিয়ো আনতে চলেছে। সেখানে যশের বিপরীতে নুসরত জাহান। তাই নুসরতও যশের সঙ্গী। ব্যস্ততার মধ্যেই তারকা দম্পতি এই সুযোগে উদযাপন করছেন মধুচন্দ্রিমাও!

ঈশান কোলে আসার পরে অনেক দিন যে নিভৃতে সময় কাটাতে পারেননি যশ-নুসরত!

আরও পড়ুন

Advertisement