Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

Nusrat Jahan: নায়িকার দেখা নেই, জন্মদিনে বসিরহাটেই কাটালেন সাংসদ নুসরত

এক বছর আগের এই দিনে তাঁকে ঘিরে ছিল তুমুল বিতর্ক। এক বছর পরে ফের তাঁর জন্মদিন। নায়িকা নয়, বসিরহাটে ধরা দিলেন সাংসদ নুসরত।

বিতর্ক পিছনে ফেলে এসেছেন নুসরত।

বিতর্ক পিছনে ফেলে এসেছেন নুসরত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৮:১০
Share: Save:

এক বছর আগে এই দিনটা ছিল একেবারে অন্য রকম। ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছে, যশ দাশগুপ্তই নাকি তাঁর নতুন প্রেম। তার মধ্যেই নাকি নুসরত জাহান অন্তঃসত্ত্বা! তাঁর ব্যক্তিগত জীবনের টানাপড়েন থেকে রাজনীতি— সবটাই আতসকাচের নীচে এবং তুমুল বিতর্কের ঝড়!

এক বছর পরে ফের সেই বিশেষ দিন। বৃহস্পতিবার, জন্মদিনে কী করলেন নুসরত?

বিতর্ক এখন অতীত। ঘোষিত স্বামী যশ দাশগুপ্ত এবং দুই পুত্র নিয়ে নুসরতের এখন ব্যস্ত সংসার। টলিউডে ফিরেছেন। কাজও করছেন অভিনেত্রী। বরং রাজনীতি থেকে বেশ কিছু দিন খানিকটা দূরেই কাটছিল। সদ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পাল্টা কটাক্ষ-টুইট চর্চায় ফিরিয়েছে সাংসদ নুসরতকে। জন্মদিনে নায়িকা নয়, সাংসদকেই দেখা গেল তাঁর নিজের কেন্দ্র বসিরহাটে।

জন্মদিনে জনসমক্ষে সাংসদ নুসরত।

জন্মদিনে জনসমক্ষে সাংসদ নুসরত।

জন্মদিনে সকাল থেকেই বসিরহাট কলেজে ছিলেন নুসরত। কলেজে উন্নয়ন ও সংস্কারের কাজ চলছে। নিজেই সরেজমিনে তার তদারকি করেছেন। কী ভাবে কী হচ্ছে, তার খোঁজ নিতে আলোচনাও সেরেছেন কলেজ কর্তৃপক্ষের সঙ্গে। এ সবের ফাঁকে ঘুরে দেখে এসেছেন ‘আই লাভ বসিরহাট’ নামাঙ্কিত বিশেষ ফলকটিও।

এই কিছু দিন আগে নুসরতের নামে ‘নিখোঁজ’ পোস্টার পড়েছিল এই বসিরহাটেই। জন্মদিনে সেখানেই খোঁজ মিলল সাংসদের। বরং দিনভর নিখোঁজই রইল নায়িকাসুলভ উদ্‌যাপন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Tollywood actress MP Basirhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE