Advertisement
০২ মে ২০২৪
Yash-Nusrat

ইডেনে ‘চুপিচুপি’ খেলা দেখছিলেন ওঁরা! বিরাটের ১০০ হতেই জুটিতে সামনে এলেন যশ আর নুসরত

সদ্য মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। তবে কবে ফিরলেন, কী করছেন, সে সব কিছুই জানাননি নুসরত। কিন্তু বিরাট শতরান করতেই আগল সরালেন অভিনেত্রী।

Nusrat Jahan yash dasgupta Watching india vs south africa match at eden garden.

যশ-নুসরত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৯:০৯
Share: Save:

কয়েক দিন ধরেই উত্তেজনা কলকাতায় ভারত বনাম দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের এই ম্যাচ ঘিরে। টিকিটের হাহাকার ছিল। তবু ইডেন গার্ডেন্স ভর্তি করে লোক গিয়েছেন রবিবারের এই ম্যাচ দেখতে। শুধু কি ম্যাচ? আর এক আকর্ষণ হল বিরাট কোহলির জন্মদিন। সকাল থেকেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছিল কোহলির সমাজমাধ্যমের পাতা। এ দিনের ম্যাচ দেখতে হাজির হয়েছেন কলকাতার একাধিক তারকা। সকাল থেকে সে সব ছবি তাঁরা দিয়েছেন নিজেদের সমাজমাধ্যমের পাতায়। যেটা সকলের অজানা ছিল, তা হল ইডেন গার্ডেন্সে জুটিতে খেলা দেখতে গিয়েছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। ইডনে কোহলি শতরান করতেই ধরা দিলেন ‘যশরত’ জুটি।

জন্মদিনের সেরা উপহারটা মাঠে নেমে নিজেই নিজেকে দিলেন বিরাট। শতরান করলেন ১১৯ বলে। এক দিনের ক্রিকেটে ৪৯তম শতরান করে ছুঁলেন সচিন তেন্ডুলকরের নজির। যেই না শতরান করলেন বিরাট কোহলি, সঙ্গে সঙ্গে নিজেদের ছবি দিয়ে ইডেন গার্ডেনে উপস্থিতির কথা জানান দিলেন যশ-নুসরত। দু’জনের পরনে ভারতের জার্সি। হাসিমুখেই পোজ় দিলেন তাঁরা। সদ্য মলদ্বীপ গিয়েছিলেন। সেখান থেকে কবে ফিরলেন, সে সব খোলসা করেননি অভিনেত্রী। খানিক যেন আড়াল করেই রেখেছিলেন নিজেকে। তবে বিরাট সেঞ্চুরির পর আর আড়াল নয়। ধরা দিলেন ‘যশরত’ জুটি। শতরানের পরে বিরাটকে শুভেচ্ছা জানিয়েছেন স্ত্রী অনুষ্কা শর্মা। সমাজমাধ্যমের পাতাই তার প্রমাণ। সেখানেই এল শুভেচ্ছাবার্তা। বিরাটের শতরান করার মুহূর্তের ছবি দিয়ে অনুষ্কা লিখলেন, ‘‘নিজের জন্মদিনে নিজেকে নিজের উপহার!’’ শোনা যাচ্ছে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা। সেই কারণেই স্বামীর ম্যাচ দেখতে কলকাতায় আসতে পারলেন না। নয় তো সেঞ্চুরি করলে আগেই গ্যালারির দিকে যান বিরাট। তবে স্ত্রী না থাকায় এ বার তেমন কিছু করলেন না এই ক্রিকেট তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eden Gardens Nusrat Jahan Yash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE