Advertisement
০২ মে ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: ঈশানের এক মাস পূর্তি, কেক কেটে উদ্‌যাপন নুসরতের

ঠিক এক মাস আগে দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। রবিবার তাঁর মাতৃত্বের এক মাস বয়স হল। আর যশ দাশগুপ্তের পিতৃত্বের এক মাস।

ঈশান-জননী নুসরত জাহান

ঈশান-জননী নুসরত জাহান

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২১ ১৯:০০
Share: Save:

ঠিক এক মাস আগে দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছিলেন নুসরত জাহান। রবিবার তাঁর মাতৃত্বের এক মাস বয়স হল। আর যশ দাশগুপ্তের পিতৃত্বের এক মাস। তাঁদের ছেলে ঈশান জে দাশগুপ্তের এক মাস পূর্তিতে তাই কেক কেটে উদ্‌যাপন করলেন নুসরত। ছবি দিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।

ঈশানের জন্মের আগে ঠিক যে ভাবে নীল এবং গোলাপি রঙের কেক কেটেছিলেন নুসরত, রবিবারও সে রকমই একটি কেকে কাটলেন। সে সময়ে যদিও তিনি জানতেন না, ছেলে হবে না মেয়ে, তাই দুই রঙেরই প্রাধান্য ছিল কেকে। নীল এবং গোলাপি যথাক্রমে পুত্রসন্তান এবং কন্যাসন্তানকে চিহ্নিত করে। ঈশানের জন্মের পরের কেকটিতে অবশ্য কেবল নীল রংই দেখা যাচ্ছে। তাতে ইংরেজি হরফে বড় করে ঈশানের নাম লেখা। নীচে লেখা, ‘শুভ এক মাস’। ভালুক, চাঁদ, বল— কেকের উপর ইত্যাদি খেলনা যত্ন করে সাজানো হয়েছে।

কেক কেটে ছেলের এক মাস পূর্তি পালন নুসরতের

কেক কেটে ছেলের এক মাস পূর্তি পালন নুসরতের

ছবির উপর প্রভা আগরওয়ালের নাম লিখেছেন নুসরত। নুসরতের ঘনিষ্ঠ প্রভা একটি জনসংযোগ সংস্থা এবং ডিজাইন এজেন্সির ডিরেক্টর। দেড় সপ্তাহ আগে নুসরতের সন্তানকে উপহার পাঠিয়েছিলেন তিনি। সেই ছবি দিয়ে ঈশানের ‘প্রভা মাসি’-কে ধন্যবাদ জানিয়েছেন নুসরত।

যদিও একরত্তির ছবি প্রকাশ করেননি তার মা। অবশ্য মাঝে মাঝেই ছেলের জন্য আসা উপহারের ছবি দেন যশের সঙ্গিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE