Advertisement
২০ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat: বিরসা দাশগুপ্তের নতুন ছবির জন্যই নুসরতের বেবি বাম্প? কী বললেন পরিচালক?

ছবিতে অভিনয় করছেন যশ দাশগুপ্তও?

বিরসা দাশগুপ্তের নতুন ছবিতে গর্ভবতী মহিলার চরিত্রে নুসরত?

বিরসা দাশগুপ্তের নতুন ছবিতে গর্ভবতী মহিলার চরিত্রে নুসরত?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৭:৫৮
Share: Save:

সরাসরি তাঁর মা হওয়া নিয়ে কোনও মন্তব্য না করলেও অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহানের সন্তান সম্ভাবনার খবর ঘিরে জল্পনা এখন তুঙ্গে। কারও প্রশ্ন, সন্তানের জন্মদাতা কে? কারও প্রশ্ন, কবে জন্ম নেবে সন্তান? কারও প্রশ্ন, নুসরত সম্পূর্ণ চুপ কেন?

টলিপাড়ায় নতুন খবর ঘুরে বেড়াচ্ছে। অনেকের ধারণা হয়েছে, নুসরতের মা হওয়ার খবর মিথ্যে। টলিউড পরিচালক বিরসা দাশগুপ্তের নতুন ছবিতে অভিনয় করার প্রসঙ্গ এনে এই খবর চাউর হয়েছে। বলা হচ্ছে ওই নতুন ছবিতে গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করার জন্যই নাকি নুসরত এই ‘বেবি বাম্প’ তৈরি করেছেন।
এ ছাড়া কিছু দিন আগে ইনস্টাগ্রামে যশ ও বিরসার একসঙ্গে ছবি দেখা গিয়েছিল, সেই দেখে নেটাগরিকের একাংশ মনে করছেন, পরিচালকের আগামী ছবিতে যশও অভিনয় করছেন।

কিন্তু আনন্দবাজার ডিজিটালকে পরিচালক বিরসা দাশগুপ্ত জানালেন, এই খবর একেবারেই মিথ্যে। তাঁর কথায়, ‘‘আমার নতুন কোনও ছবিতে যশ বা নুসরত, কেউই অভিনয় করছেন না।’’ এর সঙ্গে বিরসা আরও জানান, দু’বছর বাদে কিছু দিন আগে যশের সঙ্গে দেখা হয়েছিল তাঁর। তখন ছবি তুলেছিলেন একসঙ্গে। সেটা দেখেই অনেকের মনে নানাবিধ ধারণা তৈরি হয়েছে। তাই তাঁর বক্তব্য, ‘‘নুসরতের বেবি বাম্পের সঙ্গে আমার ছবির কোনও সম্পর্ক নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE