তুরস্কের বোদরুমে বসেছে সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহানের বিয়ের আসর। হবু বর নিখিল জৈন এবং পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে দু’দিন আগেই পৌঁছেছেন নায়িকা। কড়া নিরাপত্তার ঘেরাটোপে ঘিরে ফেলা হয়েছে বিবাহ বাসর। আগামী ১৯জুন বিয়ে। তার আগে কী করছেন নুসরত?

সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, ‘আমার মনের কী অবস্থা তা বোঝানোর জন্য কোনও ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো এখনও আপনাদের আশীর্বাদ চাই।’ অন্যদিকে বোনের সঙ্গেও নিজের ছবি শেয়ার করেছেন হবু কনে। লিখেছেন, ‘তুই আর আমি চিরন্তন…।’

শুক্রবার তাঁর কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরত।

আরও পড়ুন, মানুষ আর মানুষ থাকবে কি? উত্তর খুঁজবে কোয়েল-পরমের ‘বনি’

বিয়ের আগে নানা অনুষ্ঠানের আয়োজন হয়েছে বোদরুমে। ১৭ তারিখে ইয়ট পার্টি, ১৮য় মেহেন্দি ও সঙ্গীত। বিয়ের দিন সকালেও হলদি রয়েছে। বিয়ের পরে রিসেপশন। এতেই শেষ নয়, ২০ জুন হবে হোয়াইট ওয়েডিং। দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরত-নিখিল।

আরও পড়ুন, ঋত্বিকের সঙ্গে ভূত বাংলোয় গিয়ে পার্নোর মৃত্যু! সমাধানে রঞ্জিত

বিয়েতে নুসরত পরছেন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেন্দির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজ়াইনার ওয়্যার। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।

প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ার বিস্তারিত আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজ়িন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপের কোনও জায়গায় মধুচন্দ্রিমায় যাবেন নব দম্পতি। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

No caption on my mind...!! Need ur blessings.. like always..!! #thenjaffair

A post shared by Nusrat (@nusratchirps) on

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।