• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ফাগুন বউ’-এর মহুলকে এই লুকে আগে দেখেছেন?

Oindrila Sen
ঐন্দ্রিলার শেয়ার করা সেই ছবি।— ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ঐন্দ্রিলা সেন। বাংলা টেলিভিশন দর্শকের কাছে পরিচিত নাম। জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এর মহুল নামে তাঁকে চেনেন সকলে। শাড়ি পরা বাঙালি লুকে প্রতিদিন তাঁকে টিভির পর্দায় দেখেন দর্শক। সেই অভিনেত্রীই যদি সাহসী পোশাকে ধরা দেন? ঠিক এই অভিজ্ঞতাই হল সোশ্যাল অডিয়েন্সের।

লাল-কালো বিকিনি টপ। জিন্সের শর্টস পরা নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐন্দ্রিলা। দৃশ্যতই সাহসী পোশাক। নায়িকা লিখেছেন, ‘নিজের শর্তে অস্তিত্ব বজায় রাখুন…।’

ঐন্দ্রিলা নিজের শর্তেই বাঁচতে পছন্দ করেন। চরিত্র পছন্দ না হলে যে কোনও কাজে রাজি হন না তিনি। ‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিকে বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর জুটি জনপ্রিয় হয়েছিল। বহুদিন পরে ‘ফাগুন বউ’ দিয়ে কামব্যাক করেছে এই জুটি। আর এখানেও তাঁরা সমান জনপ্রিয়। মাঝে অনেক অফার এলেও চরিত্র পছন্দ না হওয়ায় তা ফিরিয়ে দিয়েছিলেন ঐন্দ্রিলা। আবার ব্যক্তিগত জীবন নিয়েও খোলামেলা তিনি। অঙ্কুশের সঙ্গে তাঁর প্রেমের খবর জানেন টলি মহলের সকলেই।

আরও পড়ুন, নতুন কোন চ্যালেঞ্জের জন্য মার্শাল আর্ট শিখছেন মিমি?

ফলে নিজে যেমন নিজের শর্তে বাঁচতে ভালবাসেন, তেমনই সকলকে নিজের শর্তে বাঁচার, লড়াই করার, অস্তিত্ব টিকিয়ে রাখার পরামর্শ দিয়েছেন ঐন্দ্রিলা।  


‘ফাগুন বউ’-এ এই লুকেই দেখা যায় ঐন্দ্রিলাকে।

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন