×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জুন ২০২১ ই-পেপার

নিজের জিন্‌স ছিঁড়ে খেলেন সলমন! দেখুন ভিডিও

সংবাদ সংস্থা
০২ জুন ২০১৭ ০৮:৪১

সল্লুভাইয়ের আন্দাজ সব সময়ই একটু হ়ঠকে। তা তাঁর স্টাইল হোক বা অভিনয়শৈলী কিংবা পাবলিক অ্যাপিয়ারেন্স। সব ক্ষেত্রেই আলাদা ছাপ ফেলে যান তিনি। বি-টাউনের ভাইজান নিজের ছন্দে চলাতেই বিশ্বাসী। এ বার সর্বসমক্ষে আরও এক অদ্ভুত কাণ্ড ঘটিয়ে বসলেন নায়ক। আর সলমনের সেই অদ্ভুত কাণ্ডে তোলপাড় সোশ্যাল মিডিয়া। উঠছে হাসির রোলও।

কিন্তু ঠিক কী করেছেন সলমন?

আরও পড়ুন: য়ুলিয়ার প্রথম হিন্দি গানের প্রশংসা করলেন সলমন

Advertisement

সলমন তাঁর আগামী সিনেমা ‘টিউবলাইট’-এর প্রচার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সব ঠিকঠাকই চলছিল। ছবি সম্পর্কে বিভিন্ন প্রশ্ন উড়ে আসছিল নায়কের দিকে। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সব প্রশ্নের জবাবও দিচ্ছিলেন তিনি। এরই মাঝে হঠাৎ নিজের জিন‌্‌সের প্যান্ট থেকে একটু সুতো ছিঁড়ে নিলেন সল্লুমিঞা। এই পর্যন্ত তাও ঠিক ছিল। এর পর সবাইকে অবাক করে আঙুল দিয়ে সুতোটি গোল্লা পাকিয়ে সটান চালান করে দিলেন তাঁর মুখে। আর পুরো ঘটনাই ঘটল ক্যামেরার সামনে।

দেখুন সেই ভিডিও

বি-টাউনের হার্টথ্রবের এমন অদ্ভুত কার্যকলাপের ভিডিও আপলোড হয়ে গেল ইন্টারনেটে। তারপর থেকেই রীতিমতো ট্রোলড এই ভিডিও। টুইটারে কেউ বলছেন, ‘‘সলমন হয়তো একঘেয়েমি বোধ করছিলেন, তাই এমনটা করেছেন।’’ আবার কারও মত, তাঁর হয়তো ক্ষিদে পেয়েছিল। কেউ রসিকতা করে মন্তব্য করছেন, ‘‘এটা বোধহয় বিয়িং হিউম্যানের ভোজ্য জিন্‌স।’’ কিন্তু ঠিক কী কারণে সল্লুভাই এমনটা ঘটালেন তার আসল কারণটা কিন্তু অজানাই।



Tags:
Viral Video Salman Khan Bollywood Actor Bollywood Celebrity Tubelightসলমন খানটিউবলাইট

Advertisement