Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Vamika

দেখতে দেখতে দুইয়ে পা, জন্মদিনে মেয়ে ভামিকার ছবি শেয়ার করলেন ‘বিরুষ্কা’

১১ জানুয়ারি দুইয়ে পা দিল মেয়ে ভামিকা। মেয়েকে কোলে নিয়ে সমাজমাধ্যমে ছবি দিলেন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

দুইয়ে পা দিল মেয়ে ভামিকা, মেয়ের ছবি শেয়ার অনুষ্কা-বিরাটের।

দুইয়ে পা দিল মেয়ে ভামিকা, মেয়ের ছবি শেয়ার অনুষ্কা-বিরাটের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৭:১৪
Share: Save:

কোনও এক বাগানের বেঞ্চে বসে মা। কোলে তাঁর সন্তান। সন্তানের সঙ্গে খেলা করার অনাবিল আনন্দের সেই মুহূর্ত। যে মুহূর্তের তুলনা প্রায় নেই বললেই চলে। মেয়ের জন্মদিনে সেই মুহূর্তই সমাজমাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।

দেখতে দেখতে দুই বছর পার। দুইয়ে পা মেয়ে ভামিকার। সন্তান বড় না হওয়া পর্যন্ত তাকে ক্যামেরার সামনে না আনার কথা সমাজমাধ্যমে বলেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সে কথা মাথায় রেখে মেয়ের মুখ দেখাননি বটে, তবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সমাজমাধ্যমে মেয়ের ছবি শেয়ার করতে পিছপা হননি বলিউডের এই জুটি।

অনুষ্কার পাশাপাশি বিরাট কোহলিও সমাজমাধ্যমে শেয়ার করেন তাঁর ‘হার্টবিট’-এর ছবি। ভামিকাকে কোলে নিয়ে ঘাসের ওপরে শুয়ে ভারতীয় ক্রিকেট তারকা। সমাজমাধ্যমে সেই ছবি পোস্ট করেন বিরাট। সেই ছবিতেও অবশ্য মুখ দেখা যাচ্ছে না ভামিকার।

বর্ষবরণ করতে দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন বিরুষ্কা। সেই সময়ে সমুদ্রসৈকতে মা-বাবার সঙ্গে ভামিকার খেলা করার একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন বিরাট। ‘‘ঈশ্বর যা কিছু দিয়েছেন, এর পর আর কিছু চাওয়ার নেই, আমি শুধু কৃতজ্ঞ।’’ ছবির ক্যাপশনে লেখেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক।

দুবাই থেকে মথুরায় এসে মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে নিম কারোলি বাবার আশ্রমে যান বিরুষ্কা। সেই আশ্রমে ঘণ্টাখানেক ছিলেন এই জুটি। সেখানে ধ্যান করে ধর্মীয় গুরু নিম কারোলি বাবার আশীর্বাদ নেন তাঁরা। আশ্রমে থাকাকালীন বিরাট, অনুষ্কা ও ভামিকার ছবি ভাইরাল হয় সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vamika Anushka Sharma Virat Kohli Virushka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE