Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sritama Bhattacharjee

ঝুড়ি ঝুড়ি মিথ্যা বলেন শ্রীতমা! অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ প্রিয় বন্ধুর, কারণ কী?

শ্রীতমা ভট্টাচার্যকে সিরিয়ালে দেখেই অভ্যস্ত দর্শক। নায়িকার ব্যক্তিজীবনের অজানা দিক তুলে ধরেছেন তাঁর প্রিয় বন্ধু।

One of the close friends of Tollywood actor Sritama Bhattacharjee reveals actress’s bad habit

শ্রীতমা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৬:০০
Share: Save:

কামারহাটি পুরসভার ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শ্রীতমা ভট্টাচার্য। এক দিকে নিজের অঞ্চলের কাজ সামলান। অন্য দিকে আবার রয়েছে অভিনয় জীবন। এই মুহূর্তে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। সমান তালে দুটি দিক সামলে চলেছেন তিনি। সাধারণত তারকাদের একটা বর্মের মধ্যে থাকতে হয়। সব সময় নিজেদের ভাবমূর্তি বজায় রাখার চেষ্টা চালিয়ে যেতে হয়। কথা বলতে গেলেও বহু বার ভাবতে হয়। কিন্তু কলেজ জীবনে শ্রীতমা কী করতেন সে কথাই ক্যামেরার সামনে এসে ফাঁস করলেন নায়িকার প্রিয় বন্ধু। কলেজ জীবনে নাকি কথায় কথায় মিথ্যে কথা বলতেন শ্রীতমা! এ কথা শুনে তো সবাই অবাক।

বেশ অনেক দিন আগের কথা। ‘দিদি নম্বর ওয়ান’-এ বিশেষ অতিথি হিসাবে এসেছিলেন শ্রীতমা। সঙ্গে এসেছিলেন অভিনেত্রীর বিশ্ববিদ্যালয়ের সহপাঠী। বর্তমানে তাঁরা পরিবারের মতোই হয়ে গিয়েছেন। ফলে নায়িকাকে খুব কাছ থেকে দেখার সুযোগ হয়েছে তাঁর। সেই না জানা কথাই শো-এর সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়ের সামনে ফাঁস করেন তিনি। শ্রীতমার ডায়েট নিয়ে মজার ছলে কটাক্ষ তো রয়েইছে, একই সঙ্গে অভিনেত্রীর দিকে আঙুল তুলে তিনি বলেন, “ও খুব মিথ্যা কথা বলে!” তা শুনেই রচনার চোখ কপালে। তিনি ভাবতেই পারেননি শ্রীতমার এ হেন চারিত্রিক বৈশিষ্ট্য ফাঁস হবে শো-এর মঞ্চে।

‘মা’ সিরিয়ালে ঝিলিক চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকের নজরে আসেন শ্রীতমা। তার পর বেশ কিছু খলচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ছোট পর্দায় রান্নার অনুষ্ঠানের সঞ্চালক হিসাবেও দর্শক দেখেছেন তাঁকে। সূত্রের খবর, টলিপাড়ার এক অভিনেতার সঙ্গেই প্রেমের সম্পর্কে রয়েছেন তিনি। তবে সে কথা কোনও দিন প্রকাশ্যে খোলসা করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE