Advertisement
০২ মে ২০২৪
Orry

এত দিন তারকাসন্তানদের সঙ্গে পার্টি করেছেন! এ বার কি ‘বস্’-এর কথায় ঘরবন্দি হবেন ওরি?

অনন্যা পাণ্ডে, নিসা দেবগন, জাহ্নবী কপূর, সারা আলি খান! এমনকি রাহুল গান্ধীও। ওরির সঙ্গে ছবি নেই, ভারতে এমন তারকা খুঁজে পাওয়া বেশ দুষ্কর। ‘সর্ব ঘটের কাঁঠালি কলা’ তকমা পেয়েছেন ওরি।

Orry.

ওরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৭:৩৪
Share: Save:

বছরখানেক আগেও তাঁর নাম জানতেন না কেউ। গত কয়েক মাসে বলিপাড়ায় রীতিমতো মধ্যমণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমণি তথা ওরি। জাহ্নবী কপূর, খুশি কপূর থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, এমনকি, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো তারকাদের পাশেও দেখা গিয়েছে বলিপাড়ার এই নয়া তারকাকে। তবে এত খ্যাতি অর্জন করার পরেও তাঁর পেশা সম্পর্কে ওয়াকিবহাল নন তাঁর তারকাসন্তান বন্ধুরাই। অভিনেতা নন তিনি, পরিচালনা বা প্রযোজনাও করেন না। তা হলে ওরি করেন টা কী? এই উত্তর জানতে উৎসুক খোদ কর্ণ জোহর। এত দিনে সেই প্রশ্নের উত্তর দিলেন ওরি নিজেই। এত দিন তিনি বলে এসেছেন, ‘‘আমি নিজের উপর কাজ করছি। নিজের উন্নতির জন্য কাজ করছি।’’ ওরির সেই মন্তব্য নিয়ে মশকরা করতে ছাড়েননি নেটাগরিকরা। সম্প্রতি এক সাক্ষাৎকারে শেষ পর্যন্ত নিজের পেশা জানালেন ওরি। সেই পেশা কী জানেন?

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওরি জানান, তিনি নাকি মন খুলে বাঁচতে ভালবাসেন। বাঁচার ইংরেজি প্রতিশব্দ ‘লিভ’, তাই তিনি নাকি ‘লিভার’। ঠিক যেমন যাঁরা অভিনয় বা ‘অ্যাক্ট’ করেন তাঁরা অভিনেতা বা ‘অ্যাক্টর’, আবার যাঁরা আঁকেন বা ‘পেন্ট’ করেন তাঁরা চিত্রশিল্পী বা ‘পেন্টার’। ওরির এই মন্তব্যে আরও অবাক হয়েছেন নেটাগরিকরা। তবে এমন নতুন শব্দবন্ধ আবিষ্কার করার জন্য ওরিকে মজার ছলে কুর্নিশও জানিয়েছেন তাঁরা। অনেকে এমনও মন্তব্য করেন, ‘‘আমরা টুইট করি, তা হলে আমরা টুইটার!’’

অন্য দিকে, সম্প্রতি কানাঘুষো শোনা যায়, ‘বিগ বস্ ১৭’-র ঘরে নাকি ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হয়ে প্রবেশ করতে চলেছেন ওরি। যদিও সেই কানাঘুষোয় এখনও সিলমোহর দেননি ওরি নিজে। এক অনুষ্ঠানে তাঁকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি আবার পাল্টা প্রশ্ন ছুড়ে দেন, ‘‘কোন বস্?’’ সলমন খানের রিয়্যালিটি শোয়ে আদৌ তাঁকে দেখা যাবে কি না, তার উত্তর মিলবে পরবর্তী পর্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE