Advertisement
২৪ জুন ২০২৪
Orhan Awatramani

তারকাদের নয়নের মণি ওরহান ওরফে ‘ওরি’র দৈনিক আয় ৫০ লক্ষ টাকা, আয়ের উৎস কী?

এ দেশে এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর, যাঁর সঙ্গে ওরির ছবি নেই! তারকাদের সঙ্গে শুধু ছবি তুলেই কত রোজগার তাঁর?

ওরহান অবত্রমানি।

ওরহান অবত্রমানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১৮:১৭
Share: Save:

মাত্র দু’বছরের মধ্যে বলিপাড়ার তারকাদের নয়নের মণি হয়ে উঠেছেন ওরহান অবত্রমানি ওরফে ওরি। জাহ্নবী কপূর, সুহানা খান থেকে সারা আলি খান, অনন্যা পাণ্ডে, এমনকি দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফের মতো তারকাদের পাশেও দেখা গিয়েছে বলিপাড়ার এই উঠতি ‘তারকা’কে। যদিও তিনি ছবিতে অভিনয় করেন না। শুধুই ছবি তোলেন। তাঁর সঙ্গে ছবি নেই, এ দেশে এমন তারকা খুঁজে পাওয়াই দুষ্কর! তারকাদের সঙ্গে ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি! সেই অর্থের অঙ্কটা নাকি দৈনিক ২০-৩০ লক্ষ আবার কখনও কখনও ৫০ লক্ষ ছোঁয়।

বলিপাড়ার যে কোনও পার্টি হোক, কিংবা বিয়েবাড়ি অথবা জন্মদিন, ওরি ছাড়া যেন অনুষ্ঠান অসম্পূর্ণ। নেটপাড়ায় তিনি পরিচত মুখ। তাঁর নিত্যনতুন দামি পোশাক কিংবা ফোনের কভার অথবাো চুলের ছাঁট নিয়ে নেটাগরিকদের উৎসাহ রয়েছে। পাশপাশি, অনেকেরই কৌতহূল রয়েছে তাঁর আয়ের উৎস নিয়ে। কী ভাবে রোজগার করেন যে, এমন বিলাসবহুল জীবন যাপন করতে পারেন তিনি? এ বার নিজের ঢাক যেন নিজেই পেটালেন ওরি। সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে তিনি জানান, ছবি তুলেই নাকি লক্ষ লক্ষ টাকা আয় করেন তিনি। কর্ণ জোহরের এজেন্সি তাঁর কাজ দেখাশোনা করে। তবে সিনেমা করতে রাজি নন তিনি। অত খাটাখাটনি করতে পারবেন না, সাফ কথা এই তারকার।

স্রেফ তারকাদের সঙ্গে নিজস্বী তুলে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেই নাকি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন তিনি। ওরির কথায়, ‘‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওই সব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লক্ষ টাকা রোজগার করি। তা ছাড়া আমাকে বিয়েতে লোকে ডাকেন। তাঁদের বিয়েতে ছবি তোলার জন্য ১৫-২০ লক্ষ টাকা দেন।’’ সেই ছবি নিজের সমাজমাধ্যমে পোস্ট করলে নাকি বাড়ে টাকার অঙ্ক! পাশপাশি, ওরি এ-ও জানান শুধুই কাজ নয়, মানুষকে আনন্দ দিতেও চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE