Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Will Smith

Chris-Will: চড়-কাণ্ডের পর ক্রিসের অনুষ্ঠানে উপচে পড়া ভিড়, ও দিকে উইলের দু’টি ছবি বাক্সবন্দি

উইলের একটি ছবির প্রযোজনা করছিল নেটফ্লিক্স। নাম, ‘ফাস্ট অ্যান্ড লুজ’। অস্কারে চড়-কাণ্ডের আগেই শোনা গিয়েছিল, পরিচালক ডেভিড লেইচ ছবির কাজ থেকে সরে গিয়েছিলেন। নেটফ্লিক্স এই ছবির নির্দেশনা দেওয়ার জন্য অন্য পরিচালকের সন্ধানে রয়েছে। কিন্তু তার পরে সদ্য জানা গিয়েছে, ‘ফাস্ট অ্যান্ড লুজ’-এর কাজ আপাতত বাক্সবন্দি।

ক্রিস-উইল

ক্রিস-উইল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৫:৫৪
Share: Save:

শুক্রবার অ্যাকাডেমি অব মোশন পিকচার্স আর্টস অ্যান্ড সায়েন্সেস থেকে পদত্যাগের সিদ্ধান্ত কথা জানিয়েছেন উইল স্মিথ। ইস্তফা গ্রহণ করেছে সংগঠন। নানা দিকে নানা ভাবে সমালোচিত হচ্ছেন অস্কারজয়ী অভিনেতা। কিন্তু এ বার কেবল সামাজিক পরিচয়ে নয়, প্রভাব পড়ছে তাঁর পেশাদার পরিচয়েও। অভিনয় জীবন থমকে গেল ‘কিং রিচার্ড’ অভিনেতার?

সাম্প্রতিকতম খবরে অন্তত সে রকমই ইঙ্গিত মিলল। অস্কারমঞ্চে কৌতুকশিল্পী-সঞ্চালক ক্রিস রককে চড় মারার পর তাঁর দু’টি ছবির কাজ স্থগিত।

একটি ছবির প্রযোজনা করছিল নেটফ্লিক্স। নাম, ‘ফাস্ট অ্যান্ড লুজ’। অস্কারে চড়-কাণ্ডের আগেই শোনা গিয়েছিল, পরিচালক ডেভিড লেইচ ছবির কাজ থেকে সরে গিয়েছিলেন। নেটফ্লিক্স এই ছবির নির্দেশনা দেওয়ার জন্য অন্য পরিচালকের সন্ধানে রয়েছে। কিন্তু তার পরে সদ্য জানা গিয়েছে, ‘ফাস্ট অ্যান্ড লুজ’-এর কাজ আপাতত বাক্সবন্দি।

তা ছাড়া উইলের ‘ব্যাড বয়স ৪’-এর কাজ শুরু হওয়ার কথা ছিল খুব শীঘ্রই। সেটির কাজও বন্ধ হয়ে গিয়েছে।

কারও পৌষমাস, কারও সর্বনাশ।

উল্টোদিকে অস্কারের ঘটনার পরে ক্রিসের কমেডি শো-এ ভিড় উপচে পড়েছে। তাল দিয়ে বেড়েছে টিকিটের দাম। অস্কার-কাণ্ডের পর প্রথম বার মঞ্চে ওঠার পর হাততালি, উল্লাসধ্বনি তো চলেছেই, উপরন্তু দর্শকেরা উঠে দাঁড়িয়ে সম্মান জানিয়েছিলেন তাঁকে। স্পষ্টত, অস্কারমঞ্চে অভিনেতা উইল স্মিথের হাতে চড় খাওয়ার পরেও ঠান্ডা মাথায় অনুষ্ঠান সঞ্চালনা করে যাওয়ার জন্যই মুগ্ধ দর্শকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE