Advertisement
২৫ এপ্রিল ২০২৪
M M Keeravani

কোভিড সংক্রমণের জল্পনা, তার মাঝেই রাম চরণের জন্মদিনে হাজির অস্কারজয়ী সুরকার কীরাবাণী

সেরা মৌলিক গানের জন্য অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে সম্মানিত হয়েছে ‘নাটু নাটু’। গীতিকার চন্দ্র বোসের সঙ্গে মঞ্চে উঠে অস্কার গ্রহণ করেছেন এমএম কীরাবাণী।

Oscar winning music director MM Keeravani reveals that he was down with Covid before attending Ram Charan’s birthday bash.

কোভিড সংক্রমণ নিয়েই কি রাম চরণের পার্টিতে হাজির কীরাবাণী? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১২:০০
Share: Save:

অস্কারজয়ের রেশ কাটার আগেই হোঁচট। অস্কারজয়ী সুরকার এমএম কীরাবাণী নাকি কোভিড আক্রান্ত। দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে নিজের অসুস্থতার কথা জানান ‘আরআরআর’ ছবির সঙ্গীত পরিচালক এমএম কীরাবাণী। অস্কারজয়ী সুরকার জানান, বিদেশে যাতায়াত ও অস্কারজয়ের উত্তেজনার পরেই নাকি কোভিড ধরা পড়ে তাঁর। সংক্রমণ ধরার পড়ার পরে নাকি তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেন চিকিৎসক। ওষুধপত্রও নাকি চলছিল তাঁর। এই খবর প্রকাশ হওয়ার পরেই কীরাবাণীকে দেখা গেল ‘আরআরআর’ তারকা রাম চরণের জন্মদিনের পার্টিতে। কোভিড সংক্রমণ নিয়েই কি পার্টিতে এলেন কীরাবাণী? এই প্রশ্ন ঘিরেই আপাতত তৈরি হয়েছে ধোঁয়াশা। তবে মনে হচ্ছে, তাঁর কোভি়ড সংক্রমণ বেশ কিছু দিন আগেই ধরা পড়েছিল। বর্তমানে তিনি কোভি়ডমুক্ত বলেই রাম চরণের পার্টিতে হাজির হতে পেরেছিলেন।

Oscar winning music director MM Keeravani reveals that he was down with Covid before attending Ram Charan’s birthday bash.

‘আরআরআর’ তারকা রাম চরণের জন্মদিনের পার্টিতে দেখা গেল অস্কারজয়ী কীরাবাণীকে। ছবি: সংগৃহীত।

চলতি বছরের অস্কারের ঘোর কাটেনি এখনও। শেষ হয়েও শেষ হচ্ছে না অস্কার জয়ের উদ্‌যাপন। অস্কার জয় বলে কথা, এত তাড়াতাড়ি উদ্‌যাপন স্তিমিত হয়ে যাওয়ার কথাও নয়। আমেরিকায় একপ্রস্ত উদ্‌যাপনের পর দেশে ফিরেও একের পর এক পার্টির আয়োজন। তবে এ বারের উদ্‌যাপনের উপলক্ষ ‘আরআরআর’ তারকা রাম চরণের জন্মদিন। দক্ষিণী অভিনেতার জন্মদিন উপলক্ষে আয়োজিত হয়েছিল ঝাঁ-চকচকে পার্টির। হায়দরাবাদে আয়োজিত সেই পার্টিতে বসেছিল চাঁদের হাট। হাজির ছিলেন রাজামৌলি, কীরাবাণী থেকে বিজয় দেবেরাকোন্ডা, নাগা চৈতন্য, রানা ডগ্গুবতির মতো তারকারা।

‘আরআরআর’ ছবির ‘নাটু নাটু’ গানে সঙ্গীত পরিচালনা করে অস্কার জিতেছেন কীরাবাণী। ভবিষ্যতে কি তা হলে এই ঘরানারই আরও গান উপহার দিতে চলেছেন অস্কারজয়ী সুরকার? কীরাবাণী জানান, এখনও পর্যন্ত নিজের কোনও কাজের পুনরাবৃত্তি করেননি তিনি। ভবিষ্যতেও তা করতে চান না। তাই লোভনীয় প্রস্তাব এলেও ‘নাটু নাটু’র মতো গানে আর কাজ করবেন না তিনি। জানিয়েছেন অস্কারজয়ী সুরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE