Advertisement
২৩ এপ্রিল ২০২৪
priyanka chopra

ইন্ডাস্ট্রির একাধিপত্য ভেঙেছে ওটিটি: প্রিয়াঙ্কা

তাঁর হলিউডে পাড়ি দেওয়ার নেপথ্যে অভিনেত্রী শোনান রূপকথার গল্প। কিন্তু নিন্দুকেরা বলে, বলিউডে কোণঠাসা করা হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে।

প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ০৭:০৯
Share: Save:

তাঁর হলিউডে পাড়ি দেওয়ার নেপথ্যে অভিনেত্রী শোনান রূপকথার গল্প। কিন্তু নিন্দুকেরা বলে, বলিউডে কোণঠাসা করা হয়েছিল প্রিয়ঙ্কা চোপড়াকে। ইন্ডাস্ট্রির এক সুপারস্টারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল প্রিয়ঙ্কার কেরিয়ারে। খানিক বাধ্য হয়েই হলিউডে পাড়ি দিয়েছিলেন দেশি গার্ল। সেখানে তিনি নিজের পরিচিতি গড়ে তুলেছেন, নিক জোনাসকে বিয়ে করেছেন... তা অবশ্য অন্য গল্প। তবে নতুন প্রজন্মের আর পাঁচজন শিল্পীর মতোই ওটিটির জয়গানে যখন প্রিয়ঙ্কা সুর মেলান, তখন তার সঙ্গে জড়িত অতীত অনুষঙ্গ বুঝতে অসুবিধে হয় না। সম্প্রতি আমেরিকায় একটি ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্মের উদ্বোধনে প্রিয়ঙ্কা বলেছেন, ‘‘ইন্ডাস্ট্রিতে কয়েকজনের একচেটিয়া রাজত্ব ভেঙে দিয়েছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম।’’

প্রিয়ঙ্কার মতে, ‘‘হিন্দি ছবি বা সিরিজ়কে ফর্মুলার বাইরে ভাবতে বাধ্য করেছে এই প্ল্যাটফর্মগুলি। ভারতীয় ওটিটির ক্ষেত্রে এটি খুব গুরুত্বপূর্ণ সময়।’’ অনুরাগীদের উদ্দেশে তাঁর বার্তা, এই প্ল্যাটফর্মগুলিকে যেন সাদরে গ্রহণ করা হয়। এখনও অবধি নেটফ্লিক্স ছবি ‘দ্য হোয়াইট টাইগার’-এ কাজ করেছেন প্রিয়ঙ্কা। তাঁর ও নিকের প্রযোজনা সংস্থা স্ট্রিমিং জায়ান্টদের সঙ্গে একাধিক চুক্তি করেছে। আগামী দিনে আন্তর্জাতিক মঞ্চে দক্ষিণ এশীয় দেশগুলির প্রতিনিধিত্ব বাড়াতেও নিজের সংকল্পের কথা বলেছেন প্রিয়ঙ্কা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

priyanka chopra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE