Advertisement
২০ এপ্রিল ২০২৪
Paayel Sarkar

Paayel Sarkar: বিভিন্ন রঙের আনন্দে মেতেছেন পায়েল, নেটাগরিকের কটাক্ষ: তোমার গেরুয়া রঙের কী হল?

কী পোস্ট করেছেন অভিনেত্রী? নতুন কাজের ঝলক দিলেন অভিনেত্রী।

পায়েল সরকার

পায়েল সরকার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ২০:২৭
Share: Save:

একাধিক রঙে মেতেছেন অভিনেত্রী ও রাজনীতিক পায়েল সরকার। বিভিন্ন রূপে দেখা দিলেন তিনি। নীল, গোলাপি, সাদা, কালো রঙে পায়েল সরকার। এ ভাবেই নতুন কাজের ঝলক দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর নতুন পোস্টে মুগ্ধ নেটাগরিক ও অনুরাগীরা। তবে কটাক্ষও এসেছে। সেটা রাজনৈতিক কারণে। তার প্রমাণ অভিনেত্রীর পোস্টের মন্তব্য বাক্সেই।

পায়েল লিখেছেন, ‘নানা রঙে মেতে’। কিন্তু অভিনেত্রী রঙের প্রসঙ্গ তুলতেই নেটাগরিকদের মনে পড়ে গেছে রাজনৈতিক রঙের কথা। বাংলার বিধানসভা নির্বাচনে তিনি বিজেপি শিবিরের হয়ে গেরুয়া রং মেখেছিলেন। বেহালা পূর্ব কেন্দ্রে তিনি নির্বাচনে লড়াই করেছিলেন। কিন্তু হেরে যান। সেই কথা তুলেই অভিনেত্রীকে কটাক্ষ করলেন জনৈক নেটাগরিক। লিখলেন, ‘তোমার গেরুয়া রঙের কী হল?’

অপর এক নেটাগরিক জানালেন, তিনি বিজেপিকে পছন্দ করেন না। তাই পায়েলকে ফের আগের রূপে দেখে তিনি খুশি। কেউ প্রশ্ন করেছেন, ‘পার্টি ছেড়ে দিয়েছেন নাকি?’

প্রসঙ্গত, পায়েল সরকারের মতো বিজেপি-র পরাজিত তারকাপ্রার্থীরা নির্বাচনের ফল বেরনোর পর থেকেই রাজনীতির ময়দানে প্রায় অদৃশ্য। বিজেপি-র বর্ষীয়ান নেতা তথাগত রায় টুইট করে দলের তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তীকে টিকিট দেওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram BJP photoshoot Paayel Sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE