Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Karan Johar

Karan Johar: চিত্রনাট্যের পরে এ বার গান ‘চুরি’, কর্ণকে আইনি পদক্ষেপের হুমকি পাকিস্তানি গায়কের

২৪ জুন মুক্তি পাচ্ছে কর্ণ জোহর প্রযোজিত ছবি ‘যুগ যুগ জিয়ো’। মুক্তির আগে ফের এক দফা আইনি জটিলতায় প্রযোজক।

আইনি জটিলতায় কর্ণ

আইনি জটিলতায় কর্ণ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৬:৪৮
Share: Save:

‘যুগ যুগ জিয়ো’ নিয়ে ফের বিপাকে কর্ণ জোহর। এর আগে চিত্রনাট্য চুরির অভিযোগে মামলা ঠুকেছেন এক প্রযোজক। এ বার গান চুরির অভিযোগে ফের আঙুল উঠল কর্ণের দিকে। মিলল আইনি পদক্ষেপের হুমকিও।

১০ দিন হল মুক্তি পেয়েছে ‘যুগ যুগ জিয়ো’র নতুন গান ‘নাচ পঞ্জাবন যুগ যুগ জিয়ো’। ছবির এই গানটি চুরি করা হয়েছে বলে দাবি করেছেন পাকিস্তানের গায়ক আব্রার উল হক্। নেটমাধ্যমে প্রতিবাদ জানিয়ে গায়ক লেখেন, ‘কর্ণ জোহরের মতো প্রযোজকের এমন ভাবে নকল করা উচিত নয়।’ সঙ্গে আইনি পদক্ষেপের হুমকিও দিয়েছেন তিনি। আব্রারের দাবি, এই নিয়ে তাঁর ছয় নম্বর গান চুরি করেছেন কর্ণ। গায়ক এ-ও স্পষ্ট করেছেন, তাঁর কোনও গানেরই স্বত্ব তিনি কর্ণকে বিক্রি করেননি।

আব্রারের এই ঘোষণার পরেই মিউজিক সংস্থা টি-সিরিজের পক্ষ থেকে একটি বিবৃতি জারি হয়। তাতে সংস্থার তরফে স্পষ্ট জানানো হয়েছে, ‘যুগ যুগ জিয়ো’র এই গানটি অনুমতি নিয়েই করা হয়েছে। গায়ক অবশ্য তা মানতে নারাজ। একটি ভিডিয়ো প্রকাশ করে তিনি দাবি করেছেন, এ নিয়ে আদালতে যাবেন তিনি। তবে এই বিষয়ে ছবির পরিচালক-প্রযোজক কর্ণ জোহরের তরফে এখনও কোনও উত্তর মেলেনি।

কর্ণের এই ছবিতে দেখা যাবে বরুণ ধবন, কিয়ারা আডবাণী, অনিল কপূর, নীতু সিংহ প্রমুখকে। সম্পর্ক, প্রেম, বিয়ে ও বিচ্ছেদ নিয়ে এগোবে কাহিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE