Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Karan Johar

Covid in Bollywood: বলিউডে ফের কোভিড-কাঁটা, কর্ণের জন্মদিনের পার্টি থেকে ছড়িয়েছে সংক্রমণ?

একে একে বাড়ছে করোনা আক্রান্তের তালিকা। ফের আতঙ্কের ছায়া টিনসেল নগরীতে। কর্ণের পার্টিতে গিয়ে নাকি আক্রান্ত অনেকে। জল্পনা বলি পাড়ায়।

আঙুল উঠছে কর্ণের পার্টির দিকে।

আঙুল উঠছে কর্ণের পার্টির দিকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জুন ২০২২ ১৪:৪৮
Share: Save:

দেশ জুড়ে ফের কোভিডের চোখরাঙানি। মুম্বইয়ে চার দিনেই সংক্রমণ মার্চের দ্বিগুণ। আতঙ্ক বাড়াচ্ছে বলিউডও। ইতিমধ্যেই একে একে আক্রান্ত অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান এবং আদিত্য রায় কপূর। এরই মাঝে আঙুল উঠল কর্ণ জোহরের দিকে। কিছু দিন আগে তাঁর জন্মদিনের পার্টি থেকেই নাকি সংক্রমিত বেশ কয়েক জন!

Advertisement

গত ২৫ মে ছিল কর্ণের ৫০তম জন্মদিন। জমজমাট পার্টিতে রীতিমতো তারার হাট বসে যশরাজ স্টুডিয়োর অন্দরে। বলিপাড়ার খবর, অতিথি তালিকায় ছিলেন শাহরুখ খান, আমির খান, সলমন খান, সইফ আলি খান, করিনা কপূর, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, তব্বু, টুইঙ্কল খন্না, অনুষ্কা শর্মা, করিশ্মা কপূর, সোনালি বেন্দ্রে, রবিনা ট্যান্ডন, মালাইকা অরোরা, ভিকি কৌশল, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূর-সহ বলিউডের বড়, ছোট, মাঝারি বহু তারকাই। অনেকে এসেছিলেন সপরিবারেও।

মুম্বই সংবাদমাধ্যমের খবর, এই পার্টি থেকেই অন্তত ৫০ থেকে ৫৫ জনের শরীরে করোনা সংক্রমণ ছড়িয়েছে বলে শোনা যাচ্ছে বলিপাড়ায়। সূত্রের খবর, জায়গার তুলনায় অনেকটাই বেশি ছিল ভিড়। ফলে সামাজিক দূরত্ব মানার সুযোগ যেমন ছিল না, তেমনই বালাই ছিল না কোভিড-সাবধানতারও।

বলিউডের এক সূত্রের দাবি, ‘‘ওই পার্টিতে গিয়েই অনেকে আক্রান্ত হয়েছেন বলে জল্পনা চলছে। তবে কেউই প্রকাশ্যে এখনও করোনা পজিটিভ হওয়ার কথা জানাননি। কার্তিক আরিয়ান নিজেকে কোভিড আক্রান্ত বলে ঘোষণা করলেও কর্ণের পার্টিতে ছিলেন না তিনি। তবে ইতিমধ্যে যাঁদের সঙ্গে তিনি ছবির প্রচারে গিয়েছিলেন, তেমনই এক অভিনেত্রী যোগ দিয়েছিলেন কর্ণের পার্টিতে। তাই তাঁর থেকে কার্তিকের সংক্রমিত হওয়ার আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.