Advertisement
০২ মে ২০২৪
Palak Tiwari Controversy

‘এ কী ধরনের সাজ?’ ইফতার পার্টিতে খোলামেলা ব্লাউজ় পরে কটাক্ষের শিকার পলক

এখনও মুক্তি পায়নি বলিউডে তাঁর প্রথম ছবি। তার আগেই চর্চার তুঙ্গে পলক তিওয়ারি। বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেও ‘বিজলি’-বেশে দেখা গেল তাঁকে!

Palak Tiwari gets brutally trolled for her outfit at Baba Siddique’s Iftar party.

বিধায়ক বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে নিজের খোলামেলা পোশাকের জন্য ফের সমালোচনার মুখে পড়লেন শ্বেতা-কন্যা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৮:০৮
Share: Save:

বলিউডে পা রেখেছেন সবেমাত্র। এখনও পর্যন্ত মুক্তি পায়নি তাঁর প্রথম ছবি। তার আগেই চর্চার তুঙ্গে নবাগতা পলক তিওয়ারি। পেশার থেকে নিজের পোশাকের জন্যই বেশি চর্চায় থাকেন পলক। এ বারও তার ব্যতিক্রম হল না। বিধায়ক বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে নিজের খোলামেলা পোশাকের জন্য ফের সমালোচনার মুখে পড়লেন অভিনেত্রী।

ইদের বাকি আর দিন কয়েক। সম্প্রতি মায়ানগরীতে ইফতার পার্টির আয়োজন করেছিলেন বাবা সিদ্দিকি। সেখানে চাঁদের হাট বসিয়েছিলেন বলিউডের তারকারা। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন পলক তিওয়ারিও। রুপোলি রঙের খোলামেলা ব্লাউজ় ও লেহঙ্গা পরে পার্টিতে উপস্থিত হন পলক। পলকের এই পোশাক নিয়েই তৈরি হয়েছে বিতর্ক। সমাজমাধ্যমে পলকের ছবি ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় ওঠে। নেটাগরিকদের বক্তব্য, ইফতারের মতো ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে এমন পোশাক একেবারেই মানানসই নয়। অনেকে আবার বলেছেন, গ্ল্যামার দুনিয়ায় পা রেখেই পলক নাকি দিশা পটানির পদাঙ্ক অনুসরণ করছেন। অনেকের প্রশ্ন, ‘‘ইফতার পার্টির জন্য পোশাক পরেছেন না, ফ্যাশন শোয়ের জন্য?’’

দিন কয়েক আগেই সলমন খানের ছবির সেটে পোশাক নিয়ে মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছিলেন পলক। সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে পলকের। এক সাক্ষাৎকারে পলক জানান, ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতে নাকি একেবারে ‘ভাল মেয়ে’ হয়ে থাকতে হয়েছে তাঁকে। ছবির সেটে নাকি মহিলাদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সলমন খান। সেটে উপস্থিত মহিলাদের সবাইকেই নাকি বুকঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে ভাইজানের তরফে। এই মন্তব্য করার পরেই অস্বস্তিতে পড়তে হয় পলককে। বিতর্ক তৈরি হওয়ার পরে অবশ্য সাফাইও গেয়েছেন তিনি। অন্য এক সাক্ষাৎকারে পলক বলেন, ‘‘আমার কথার ভুল মানে করা হয়েছে। আমি বলতে চেয়েছিলাম, যাঁদের আমি গুরুজন বলে মনে করি, তাঁদের সামনে পোশাক নিয়ে আমি সচেতন থাকি। সলমনস্যর তাঁদের মধ্যে অন্যতম।’’ বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে উপস্থিত ছিলেন সলমন খানও। তখন কোথায় গেল পলকের এই ‘সচেতনতা’? পলকের পোশাক বিতর্কে খোঁচা মেরে প্রশ্ন নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE