Advertisement
০২ মে ২০২৪
Bollywood Gossip

ইব্রাহিম নির্বিকার, প্রেমে হাবুডুবু পলক, বলে কি ফেললেন বেফাঁস কথা?

মাস খানেক আগে এক নাইট ক্লাবের বাইরে ইব্রাহিমের সঙ্গে দেখা গিয়েছিল পলককে। ক্যামেরাশিকারীদের সামনে মুখ ঢেকে ইব্রাহিমের সঙ্গে গাড়িতে উঠেছিলেন পলক। তবে, তাঁকে চিনতে ভুল হয়নি অনুরাগীদের।

Palak Tiwari opens up about her relationship with Ibrahim Ali Khan

বলিপাড়ার অন্দরের খবর, ইব্রাহিমকে মনে ধরেছে পলকের। নবাবপুত্রের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৫:১৯
Share: Save:

বলিউডে এখনও অভিষেক হয়নি তাঁর। তার আগেই প্রেমের গুঞ্জনে শিরোনামে পলক তিওয়ারি। সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে তাঁকে ঘন ঘন দেখা যাওয়ায় প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ইদানীং। বরাবরই অস্বীকার করেছেন প্রেমের কথা। তবে এ বার একটু স্পষ্ট জবাব দিলেন পলক।

সবেমাত্র কাজ শুরু করেছেন ইন্ডাস্ট্রিতে। হার্ডি সন্ধুর ‘বিজলি বিজলি’ গানের মিউজ়িক ভিডিয়োয় দেখা গিয়েছে পলককে। চলতি বছর ইদে মুক্তি পেতে চলেছে তাঁর প্রথম ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। তার আগেই চর্চায় পলক-ইব্রাহিম জুটি।

বলিপাড়ার অন্দরের খবর, ইব্রাহিমকে মনে ধরেছে পলকের। নবাবপুত্রের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন। এ বার ইব্রাহিমের সঙ্গে সেই চর্চিত প্রেম নিয়েই মুখ খুললেন পলক। বললেন, “আমাদের দু’জনের নিয়মিত দেখা হয়, এমনটা নয়। শুধুমাত্র পার্টিতেই দেখেন আপনারা। সেটুকুই আমাদের যোগাযোগ।”

তবে সম্পর্কের কথা অস্বীকার করেছেন, এমন নয়। পলককে বলতে শোনা গেল, “ইব্রাহিম আমার বন্ধু। পার্টিতে গেলে দেখা হয়। সেই ব্যাপারটা ভাল লাগে। প্রতি দিন আমাদের কথা হয় না। কিন্তু হ্যাঁ, ওকে আমার ভাল লাগে।” যদিও ইব্রাহিম এ নিয়ে মুখ খোলেননি। তাঁর এ নিয়ে কোনও হেলদোল আছে বলেও মনে হয়নি। সবার পাশে দাঁড়িয়ে যেমন ক্যামেরায় পোজ় দেন, পলকের পাশেও তিনি একই রকম সপ্রতিভ।

মাস খানেক আগে এক নাইট ক্লাবের বাইরে ইব্রাহিমের সঙ্গে দেখা গিয়েছিল পলককে। ক্যামেরাশিকারীদের সামনে মুখ ঢেকে ইব্রাহিমের সঙ্গে গাড়িতে উঠেছিলেন পলক। তবে, তাঁকে চিনতে ভুল হয়নি অনুরাগীদের। ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কানাঘুষো শোনা যায়, নবাবপুত্রের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি।

টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক। পেশার ক্ষেত্রে মায়ের পদাঙ্ক অনুসরণ করলেও টেলিভিশনের বদলে বলিউডেই হাতেখড়ি হতে চলেছে পলকের। নিজের বলিউড অভিষেকের জন্য গত কয়েক বছর ধরে ভরপুর প্রস্তুতিও নিয়েছেন পলক। ছবিতে মুখ দেখানোর আগেই সমাজমাধ্যমে নিজেকে উঠতি তারকা হিসাবে প্রতিষ্ঠিত করেছেন পলক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE