Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Love Stories

শুটিংয়ে কাছাকাছি শাহরুখ-প্রিয়ঙ্কা, হঠাৎ সেটে প্রাক্তনের আবির্ভাব! সটান বললেন, ‘বাড়ি চলো’

শাহিদের পরই শাহরুখের সঙ্গে নাম জড়ায় ‘দেশি গার্ল’-এর। সে কথা গৌরী খানের কানে যেতে তিনিই নাকি চরম আপত্তি করেন। শাহরুখ এর পর আর প্রিয়ঙ্কার সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি।

  Priyanka Chopra Confesses Shahid Kapoor Came to Meet Her on SRK\\\\\\\'s Film Set in Old Video

শাহরুখের সঙ্গে প্রিয়ঙ্কার শুটিংয়ে সেটে চলে আসতেন শাহিদ, ‘বাদশা’ও কি ছিলেন তক্কে তক্কে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১৪:১১
Share: Save:

শাহিদ কপূর এবং প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্ক নিয়ে এক সময় সরগরম ছিল মায়ানগরী। অল্প সময়ের জন্য তাঁরা কাছাকাছি এসেছিলেন, এমন কানাঘুষো শোনা গিয়েছিল। প্রিয়ঙ্কা অবশ্য তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেননি। তবে শোনা যায়, ‘কামিনে’ ছবিটি করার সময় থেকেই তাঁদের সম্পর্কের সূত্রপাত।

‘আপ কি আদালত’ অনুষ্ঠানে এসে প্রিয়ঙ্কা অবশ্য জানিয়েছিলেন, শাহিদ তাঁর ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। স্বীকার করেছিলেন, শাহরুখ খানের সঙ্গে তাঁর অভিনীত এক ছবির সেটেও হাজির হয়েছিলেন শাহিদ।

রটেছিল, ‘ডন’-এর শুটিং চলাকালীন এক বার খুব পেটে ব্যথা শুরু হয় প্রিয়ঙ্কার। তখনই শাহিদ সেটে এসে তাঁকে বাড়ি নিয়ে যান। এই ঘটনা কতটা সত্যি? প্রিয়ঙ্কাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, ব্যাপারটা ঠিক এ রকম নয়।

প্রিয়ঙ্কার কথায়, “ও আমাকে বাড়ি নিয়ে যেতে আসেনি, শহরের বাইরে ছিল, সেটে দেখা করতে এসেছিল। হ্যাঁ, এসেছিল, সেটা ঠিকই। ”

প্রিয়ঙ্কা আরও জানান, মিথ্যা বলে লাভ নেই। চোখের সামনে দিয়ে ঘুরছেন, আর লোককে বলবেন, “ওটা আমি নই!” সে তো হয় না!

যদিও এর পরই শাহরুখের সঙ্গে নাম জড়ায় ‘দেশি গার্ল’-এর। সে কথা গৌরী খানের কানে যেতে তিনিই নাকি চরম আপত্তি করেন। শাহরুখ এর পর আর প্রিয়ঙ্কার সঙ্গে কোনও ছবিতে কাজ করেননি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছেন, তাঁর সঙ্গে অন্যায় হয়েছে। বলিউডে দীর্ঘ দিন ধরে তাঁকে কোণঠাসা করে রাখা হয়েছিল, ভাল কাজের প্রস্তাব পাচ্ছিলেন না। তাই বাধ্য হয়ে ইন্ডাস্ট্রির নোংরা রাজনীতি থেকে মুক্তি পেতে চলে যান হলিউডে। একের পর এক কাজ করে প্রতিষ্ঠাও পেয়েছেন আমেরিকার চলচ্চিত্রে।

বর্তমানে তিনি সংসার পেতেছেন ক্যালিফোর্নিয়ায়। ২০১৮ সালে আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসকে বিয়ে করে সুখে দাম্পত্যজীবন যাপন করছেন। কোলে এসেছে কন্যা মালতী। অন্য দিকে, শাহিদ কপূর ২০১৫ সাল থেকে মীরা রাজপুতের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আছেন। তাঁদেরও দুই সন্তান নিয়ে সুখের সংসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE