Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Dey Death Mystery: রাজারহাট নিউটাউনে কল সেন্টার চালাতেন সাগ্নিক! পল্লবী-মৃত্যুতে বাড়ছে রহস্য

গত রবিবার গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ। ঘটনার পরদিন গরফা থানায় খুনের অভিযোগ দায়ের করে অভিনেত্রীর পরিবার।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ০৭:১১
Share: Save:

অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু-তদন্তে এ বার তাঁর ভাই জিৎ দে-কে জিজ্ঞাসাবাদ করল গরফা থানার পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাঁকে গরফা থানায় ডেকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ-পর্ব চলে। এর পাশাপাশি, এই ঘটনায় ধৃত সাগ্নিক চক্রবর্তী রাজারহাট-নিউ টাউনে একটি কল সেন্টার চালাতেন বলেও জানতে পেরেছেন তদন্তকারীরা। সেই কল সেন্টারে ঠিক কী ধরনের কাজ হত, আদৌ সেই ব্যবসার বৈধ কোনও কাগজপত্র আছে কি না, তা খতিয়ে দেখছে গরফা থানার পুলিশ।

গত রবিবার গরফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টালিগঞ্জের অভিনেত্রী পল্লবীর ঝুলন্ত দেহ। ঘটনার পরদিন গরফা থানায় খুনের অভিযোগ দায়ের করে অভিনেত্রীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পল্লবীর বিশেষ বন্ধু সাগ্নিককে গ্রেফতার করেছিল গরফা থানার পুলিশ। পাশাপাশি, এই ঘটনায় পল্লবীর পরিচারিকাকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ দিন জিজ্ঞাসাবাদ করা হল পল্লবীর ভাই জিৎকে।

পল্লবীর পরিবারের তরফে দায়ের করা অভিযোগে আর্থিক প্রতারণার অভিযোগের পাশাপাশি সাগ্নিক এবং ঐন্দ্রিলা মুখোপাধ্যায় নামে আর এক বন্ধুর নাম উল্লেখ করা হয়েছিল। আর্থিক প্রতারণার অভিযোগটি তদন্তকারীরা খতিয়ে দেখছেন বলে জানা গিয়েছে। তবে তদন্তকারীরা জেনেছেন, রাজারহাটের ফ্ল্যাট কিনতে সাগ্নিকের পরিবারের তরফেও মোটা অঙ্কের টাকা দেওয়া হয়েছিল। সেই টাকার একটি বড় অংশ সাগ্নিকের বাবা ঋণ হিসেবে নিয়েছিলেন বলে খবর। সেই প্রমাণও তদন্তকারীরা হাতে পেয়েছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey Actress Celebrity Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE