Advertisement
২১ জুন ২০২৪
Isha Saha

লন্ডনের বুকে ইশা-পরমব্রত

লন্ডনের তাপমাত্রার পারদ এখন নীচের দিকে। এই শহর পরমব্রতর বেশ পছন্দের।

ইশা এবং পরমব্রত

ইশা এবং পরমব্রত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ০৮:৫১
Share: Save:

আক্ষরিক অর্থেই বোধহয় চরকি পাক ঘুরছেন পরমব্রত চট্টোপাধ্যায়! অতিমারির সময়ে যখন অধিকাংশ শিল্পী কাজ ছাড়া বসেছিলেন, তখনও তিনি চূড়ান্ত ব্যস্ত ছিলেন। লকডাউনের দিনগুলো বাদ দিলে হিন্দি ছবি, ওয়েব সিরিজ়ের শুটিং এবং সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক ‘অভিযান’-এর পরিচালনাতেই সময় কেটেছে পরমব্রতর। এই মুহূর্তে অভিনেতা লন্ডনে। তাঁর আগামী ছবি ‘ঘরে ফেরার গান’-এর শুটিংয়ে ব্যস্ত। ছবিতে তাঁর সঙ্গে প্রথম বার জুটি বেঁধেছেন ইশা সাহা। রয়েছেন গৌরব চট্টোপাধ্যায়ও। ‘ঘরে ফেরার গান’ মিউজ়িক্যাল মুভি, পরিচালনায় অরিত্র সেন।

লন্ডনের তাপমাত্রার পারদ এখন নীচের দিকে। এই শহর পরমব্রতর বেশ পছন্দের। তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্ট বলে দিচ্ছে, শুটিংয়ের বাইরের সময়ও তিনি উপভোগ করছেন। ছবির টিম ডিসেম্বরের শুরুতেই ফিরছে। তবে অভিনেতা ফিরবেন একেবারে মাসের শেষে। পরমব্রত জানালেন, একটি হিন্দি প্রজেক্টের কাজ রয়েছে তাঁর। এই প্রথম বার বিদেশে আউটডোরে গিয়েছেন ইশা। ‘প্রজাপতি বিস্কুট’ দিয়ে ডেবিউ করা অভিনেত্রী টলিউডে দিব্যি নিজের জায়গা করে নিয়েছেন। এর পরে ইশা শুরু করবেন দেবের প্রযোজনায় ‘কাছের মানুষ’। অন্য দিকে ডিসেম্বরে মুক্তি পাবে পরমব্রতর নেটফ্লিক্স সিরিজ় ‘আরণ্যক’, যেখানে রবিনা টন্ডন রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Isha Saha parambrata chatterjee London
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE