Advertisement
১৬ এপ্রিল ২০২৪
parambrata chatterjee

Parambrata-Ishaa: মিউজ়িক্যালে জুটি

এর আগে ওয়েবের জন্য ‘শরতে আজ’, ‘কালী’র মতো একাধিক সিরিজ় তৈরি করেছেন অরিত্র। বড় পর্দার জন্য এটিই তাঁর পরিচালিত প্রথম ফিচার ফিল্ম।

পরমব্রত এবং ইশা

পরমব্রত এবং ইশা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৬:১২
Share: Save:

ঋভুকে বিয়ে করে প্রবাসে সংসার পাতে তোড়া। অসুখী দাম্পত্য যাপনের মাঝে সঙ্গীতশিল্পী ইমরানের সঙ্গে আলাপ হয় তার। নানা চাপের মাঝে গান নিয়ে এগোতে পারেনি তোড়াও। দু’জনকে এক সুতোয় বেঁধে ফেলে গানবাজনা আর তাকে ঘিরে জন্ম নেয় দুর্নিবার প্রেম। সে প্রেমের পরিণতি কী? সংসার ছেড়ে কি বেরিয়ে আসতে পারে তোড়া? দীর্ঘ দিন বাড়ি না ফেরা ইমরানই বা দেশে ফেরে কী ভাবে? এমনই এক গল্পকে ঘিরে বোনা হয়েছে ‘ঘরে ফেরার গান’ ছবিটি, যেখানে প্রথম বার জুটি বাঁধছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং ইশা সাহা। এই বাংলা মিউজ়িক্যালের কাহিনি ও পরিচালনা অরিত্র সেনের। ইমরানের চরিত্রে পরমব্রত, তোড়ার ভূমিকায় ইশা। ঋভুর চরিত্রে গৌরব চট্টোপাধ্যায় এবং তার মা শান্তার চরিত্রে দেখা যেতে পারে অনসূয়া মজুমদারকে। ছবির প্রযোজনার দায়িত্বে এসকে মুভিজ।

এর আগে ওয়েবের জন্য ‘শরতে আজ’, ‘কালী’র মতো একাধিক সিরিজ় তৈরি করেছেন অরিত্র। বড় পর্দার জন্য এটিই তাঁর পরিচালিত প্রথম ফিচার ফিল্ম। তাঁর সঙ্গে চিত্রনাট্য লিখেছেন সৌম্যশ্রী ঘোষ। প্রযোজনা সংস্থা রোডশো ফিল্মসে অরিত্রর দীর্ঘ দিনের বিজ়নেস পার্টনার পরমব্রত এ ছবিতে অভিনয়ের পাশাপাশি ক্রিয়েটিভ প্রোডিউসার হিসেবেও থাকছেন। পরমব্রতর কথায়, ‘‘অনেক দিন বাংলায় পরিণত, প্যাশনেট প্রেমের গল্প দেখি না আমরা। তিন-চারটে গল্প নিয়ে ভাবনাচিন্তা চলছিল। শেষে অরিত্রর লেখা এই গল্পটা নিয়েই এগোব ঠিক হয়। নারী-পুরুষের মধ্যকার আদি-অকৃত্রিম প্রেম আর সঙ্গীত— এই দুই-ই হল ছবির অবলম্বন।’’

‘ঘরে ফেরার গান’-এর সঙ্গীত পরিচালনা করছেন প্রবুদ্ধ বন্দ্যোপাধ্যায়। ছবিতে একটি মৌলিক গান এবং একাধিক রবীন্দ্রসঙ্গীত ও লোকসঙ্গীত থাকছে। লন্ডনের আন্ডারগ্রাউন্ড মিউজ়িক ব্যবহৃত হবে এই মিউজ়িক্যালে।

আগামী নভেম্বর মাসের মাঝামাঝি সময় থেকে শুটিং শুরু হওয়ার কথা ছবির। বেশির ভাগ অংশই লন্ডনে ও কিছু অংশ কলকাতায় শুট করার পরিকল্পনা রয়েছে নির্মাতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

parambrata chatterjee Ishaa saha Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE