Advertisement
১৯ এপ্রিল ২০২৪
parambrata chatterjee

Parambrata: পরমই আসলে সুন্দরী! মিম বানিয়ে দাবি নেটাগরিকদের

ঠোঁটে লিপস্টিক। পরনে নীল রঙের পোশাক! সব মিলিয়ে পরমব্রত যেন ‘পরম সুন্দরী’।

কৃতী স্যানন নাকি পরমব্রত, কে ‘পরম সুন্দরী’?

কৃতী স্যানন নাকি পরমব্রত, কে ‘পরম সুন্দরী’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২১ ১৫:১১
Share: Save:

ছবি মুক্তির আগেই ছবির গান হিট। ‘মিমি’ ছবির দৌলতে ‘পরম সুন্দরী’র তকমা কৃতি শ্যাননের নামের পাশে। এ আর রহমানের সুরে শ্রেয়া ঘোষালের গাওয়া গান ‘পরম সুন্দরী’র সঙ্গে ইতিমধ্যেই বলিউড, টলিউডের তাবড় নায়িকা রিল ভিডিয়ো বানিয়ে ফেলেছেন। কিন্তু নেটাগরিকদের চোখে যে এই তকমার এক মাত্র যোগ্য ব্যক্তি পরমব্রত চট্টোপাধ্যায়! তাঁর ছবি ফটোশপে ফেলে মনের মতো করে সাজিয়ে মিম বানিয়ে ছেড়ে দিয়েছেন তাঁরা। দেখতে দেখতে ভাইরাল সেই পোস্ট।

একের পর এক রিল ভিডিয়ো দেখতে দেখতে নেটাগরিকদের মনে বোধ হয় প্রশ্ন জেগেছিল, সবাই কি সত্যিই ‘পরম সুন্দরী’ গানের সঙ্গে মানানসই? কৃতি শ্যাননের মতো ক’জনই বা নাচে-লাস্যে মাতাতে পেরেছেন? এ দিকে টলি-অভিনেতার নামের শুরুতেই ‘পরম’ শব্দটি বর্তমান। সেই জায়গা থেকেই সম্ভবত নেটাগরিকেরা বেছে নিয়েছেন তাঁকে।

যেমন ভাবা তেমনি কাজ। পরমব্রতকে তাঁরা যত্ন করে সাজিয়েছেন। ‘জতুগৃহ’র যাজকের কপালে লাল টিপ। সামনে বুফো করে চুল খোলা তাঁর। ঠোঁট রঙিন লিপস্টিকে। পরনে নীল রঙের পোশাক! সব মিলিয়ে তিনি যেন সত্যিই ‘পরম সুন্দরী’। ইতিমধ্যেই হাজারের উপরে নেটাগরিক এই মিমকে ‘সেরা’র মান্যতা দিয়েছেন। হাসির ইমোজির ঢেউ মন্তব্য বাক্সে। একই সঙ্গে তাঁরা লিখেছেন গানের সেই বিশেষ পংক্তিটিও, ‘হায় ম্যায় পরম পরম পরম পরম পরম সুন্দরী!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE