Advertisement
২১ জুন ২০২৪
Parambrata

Parambrata: নায়িকার সঙ্গে পথ হারালেন পরমব্রত! কোথায়? 

নিজের দেশ ছেড়ে লন্ডনে কাকে সঙ্গে নিয়ে কেন হারিয়ে গেলেন পরমব্রত?

পরমব্রত চট্টোপাধ্যায়।

পরমব্রত চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১২:৫৯
Share: Save:

শুক্রবার সন্ধেবেলা লন্ডনে হারিয়ে গিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়! একা নন। নায়িকাকে সঙ্গে নিয়ে।

সেই অঘটনের গপ্পো নিজেই জানিয়েছেন অভিনেতা! কোথায় হারালেন? কী ভাবে হারালেন? নায়িকাকে নিয়ে তিনি লন্ডনে ট্রেন ধরতে গিয়েছেন। একাধিক ট্রেন আসছে যাচ্ছে। সেখানেই পথ হারিয়েছেন তাঁরা। বুঝতেও পারছেন না, কোন দিকের প্ল্যাটফর্ম থেকে ট্রেন ধরলে নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে পারবেন। এ দিকে পরমব্রত লন্ডনে এসেছেন জেনে কলকাতার এক অতি পরিচিত মুখ তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন। তিনি আপাতত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর স্তরে পড়াশোনা করছেন। হারাবার দলে রয়েছেন তিনিও। অতিথিও বুঝতে পারছেন না, কোন দিকের ট্রেন ধরলে তিনি তাঁর আস্তানায় ফিরতে পারবেন। সব মিলিয়ে চূড়ান্ত গণ্ডগোল। কিন্তু পুরোটাই তাঁরা উপভোগ করেছেন। যদিও তিন মূর্তির মুখে যেন তৈরি করি ভয়ের ছায়া!

‘জতুগৃহ’ ছবির ‘যাজক’ আরও জানিয়েছেন, ট্রেনের আশায় প্ল্যাটফর্মে ঠায় দাঁড়িয়ে তাঁরা। কিংকর্তব্যবিমূঢ় তিন জনেরই তখনকার মতো আস্তানা বার্কশায়ারের বড় শহর স্লফ। তার পরেই তাঁর মুখে কুলুপ। তাঁরা কি ট্রেন পেয়েছেন? ফিরতে পেরেছেন যথাস্থানে? নিজের দেশে ছেড়ে লন্ডনে গিয়ে নায়িকাকে নিয়ে কেন হারিয়ে গেলেন পরমব্রত? তাঁদের সঙ্গে দেখা করতে আসা তৃতীয় ব্যক্তিই বা কে? সব প্রশ্নের একটাই জবাব, পরমব্রতর ছবি। তিনি আর ইশা সাহা অরিত্র সেনের আগামী ছবি ‘ঘরে ফেরার গান’-এ অভিনয় করছেন। শ্যুট উপলক্ষে ছবির দল বিদেশে। সেখানে পরমব্রতর সঙ্গে দেখা করতে এসেছিলেন পরিচালক কৌশিক-চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান গঙ্গোপাধ্যায়। উজান নিজেও অভিনেতা। আপাতত বিদেশে পড়াশোনায় ব্যস্ত।

এক সঙ্গে তিন জনে সময় কাটানোর পরে যে যার মতো ফিরতে গিয়েই এই কেলেঙ্কারি! তা হলে শনিবারের শ্যুটের কী হল? আপাতত সেটাই বড় রহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parambrata Isha Saha Actor Tollywod london
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE