Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Srijato

Paran-Srijato: শ্রীজাতর ‘মানবজমিন’-এ পরাণ-সখা কে? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

অভিনেতা ফাঁস করেছেন, তিনি আর পরিচালক মিলে স্বর্গে যাওয়ার রাস্তা পাকা করছেন। সেই আনন্দে তাঁদের মুখে স্বর্গীয় হাসি!

পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শ্রীজাত

পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শ্রীজাত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ২২:৪২
Share: Save:

নেটমাধ্যম বলছে, আপাতত পরিচালক শ্রীজাত-র পছন্দের গান ‘আমার পরাণ যাহা চায়...’। আর সেটা জেনেই বুঝি হাসছেন স্বয়ং পরাণ বন্দ্যোপাধ্যায়! সোমবারের মনখারাপ কাটানোর জন্য এর থেকে মোক্ষম দাওয়াই আর কী হতে পারে? কবির সামাজিক পাতায় এ দিন জ্বলজ্বল করছে তাঁর আর প্রবীণ অভিনেতার ছবি। শ্রীজাত-র দাবি, তাঁর ‘মানবজমিন’-এর চিত্রনাট্য শুনে নাকি তৃপ্ত তাঁর ‘পরাণ সখা’! আনন্দবাজার অনলাইনের কাছে বর্ষীয়াণ অভিনেতার হেঁয়ালি, তিনি আর নব্য পরিচালক মিলে স্বর্গে যাওয়ার রাস্তা পাকা করছেন! সেই আনন্দে সপ্তাহের প্রথম দিনেই তাঁদের মুখে স্বর্গীয় হাসি!

সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকারের পর এ বার কি পরিচালকের ফ্রেমে ধরা দিতে চলেছেন প্রবীণ অভিনেতা? কবি এবং ছবি-পরিচালক সেই কথায় সায় দিয়েছেন। অভিনেতা জানিয়েছেন, তাঁকে অনবদ্য চরিত্র উপহার দিতে চলেছেন নতুন পরিচালক। সব ঠিক থাকলে সেপ্টেম্বর থেকে ‘মানবজমিন’-এর শ্যুট শুরু। তার আগে মুখোমুখি হয়েছিলেন তাঁরা। এই ছবির প্রযোজক রানা সরকার। অরিজিৎ সিংহ, শ্রেয়া ঘোষাল ছবিতে গান গাইবেন।

ইতিমধ্যেই পরাণ এবং ‘পরাণ সখা’-র ছবি দেখে শুভেচ্ছার বানভাসি কবির সামাজিক পাতায়। কেউ বলেছেন, ‘বাংলা ছবির অন্যতম প্রিয় চরিত্রাভিনেতা, যিনি একাই একটি গোটা সিনেমা এগিয়ে নিয়ে যেতে পারেন’। কারওর দাবি, ‘উত্তেজনার পারদ চড়ছে এ বার। শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিংহ, রানা সরকার, পরাণবাবু, জয় সরকার আর তুমি। সব্বাই প্রিয় মানুষ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Srijato Paran Bandopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE