Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Saswata Chatterjee

Saswata Chatterjee: শ্যুট শেষ শাশ্বতর, ‘স্যর’-এর সঙ্গে বিদায়ী নৈশভোজ কঙ্গনার

সকলের সঙ্গে টেবিলে বসে রয়েছেন শাশ্বত। আলো-আঁধারিতে হাসি, আড্ডা, গল্পের পরিবেশ।

শাশ্বত চট্টপাধ্যায় এবং কঙ্গনা রানাউত।

শাশ্বত চট্টপাধ্যায় এবং কঙ্গনা রানাউত।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ২২:২৬
Share: Save:

বলিউডে শাশ্বত চট্টপাধ্যায়ের যাত্রা অব্যাহত। বুদাপেস্টে ‘ধক্কর’ –এর ছবির শ্যুট করছিলেন অভিনেতা। সঙ্গী হয়েছিলেন কঙ্গনা রানাউত এবং অর্জুন রামপালরা

শাশ্বতর এ বার শ্যুটিং শেষে বাড়ি ফেরার পালা। তার আগে ছবির টিমের সঙ্গে বিদায়ী নৈশভোজ সারলেন অভিনেতা। তারই এক ঝলক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কঙ্গনা। দেখা যাচ্ছে, সকলের সঙ্গে টেবিলে বসে রয়েছেন শাশ্বত। আলো-আঁধারিতে হাসি, আড্ডা, গল্পের পরিবেশ। শাশ্বতকে কঙ্গনার প্রশ্ন, “শেষ দিনে কেমন লাগছে আপনার?” খানিক হেসে শাশ্বতর উত্তর, “দুঃখ হচ্ছে। সব মিলিয়ে একটা মিশ্র অনুভূতি হচ্ছে।”

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।

কঙ্গনার ইনস্টাগ্রাম স্টোরি।

করোনার জন্য দীর্ঘদিন বন্ধ ছিল ছবির শ্যুটিং। পরিস্থিতি কিছুটা সামলে ১৪ জুলাই বুদাপেস্টের উদ্দেশে রওনা হয়েছিলেন অভিনেতা। শ্যুটিং যেমন চলেছে, তেমনই চলেছে কাজের ফাঁকে আড্ডা। সহকর্মীদের সঙ্গে ছবি দেখে, রেস্তরাঁয় খাওয়াদাওয়া করে বিদেশে সময় কাটিয়েছেন অভিনেতা। কিছু দিন আগেই আনন্দবাজার অনলাইনের সঙ্গে তেমনই এক ছবি ভাগ করে নিয়েছিলেন শাশ্বত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Bollywood Saswata Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE