Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tanusree Chakraborty

Milind Soman: একটি ভুল মিলিয়ে দিল তনুশ্রী এবং মিলিন্দকে, হাসির খোরাক হলেন বলিউড অভিনেতা

চুপ করে থাকেননি মিলিন্দ। সরিয়ে নেননি ভুল তথ্য দিয়ে করা টুইটটিও। নিজের ভুল স্বীকার করেছেন তিনি।

তনুশ্রী চক্রবর্তী এবং মিলিন্দ সোমান।

তনুশ্রী চক্রবর্তী এবং মিলিন্দ সোমান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ২০:৪২
Share: Save:

যে ভুলটি করেছিলেন টলিউডের তনুশ্রী চক্রবর্তী, ঠিক সেই ভুলটি করলেন বলিউডের মিলিন্দ সোমান। টুইট করে ভুল তথ্য দিলেন মডেল-অভিনেতা। তনুশ্রীর মতো তিনিও অলিম্পিক্সে সোনা জেতার জন্য প্রিয়া মালিককে অভিনন্দন জানিয়েছিলেন।

প্রিয়া ভারতের হয়ে সোনা জিতেছেন। তবে অলিম্পিক্সে নয়, হাঙ্গেরিতে হওয়া বিশ্ব ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায়। টুইটের মন্তব্য বাক্সে মিলিন্দকে এই তথ্য দিয়েছেন নেটাগরিকদের একাংশ। কেউ কেউ আবার অভিনেতার ‘অজ্ঞতা’ নিয়ে কটাক্ষ করেছেন তাঁকে। নেটমাধ্যমে কোনও কিছু লেখার আগে, সে বিষয়ে ভাল ভাবে জেনে নেওয়ার উপদেশও মিলিন্দ পেয়েছেন অনেকের কাছ থেকে।

চুপ করে থাকেননি মিলিন্দ। সরিয়ে নেননি ভুল তথ্য দিয়ে করা টুইটটিও। এক অনুরাগী তাঁকে সেই টুইটটি মুছে ফেলা অনুরোধ করলে মিলিন্দ লেখেন, ‘আমি এই টুইটটি মুছব না। কখনও কখনও ভুল করাটাও প্রয়োজন।’ এর পরেই নতুন একটি টুইট করে ভুলের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। তিনি লিখেছেন, “আমি দুঃখিত । টুইটটি করার আগে একবার ভাল করে জেনে নেওয়া উচিত ছিল। কিন্তু আনন্দে আত্মহারা হয়ে গিয়েছিলাম। প্রিয়া মালিক বিশ্ব ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায় সোনা জিতেছেন।’ মিলিন্দকে নিজের ভুল শুধরে নিতে দেখে অবশ্য তাঁর প্রশংসাও করেছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE