Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sherlyn Chopra

Porn Case: পর্ন-কাণ্ডে শার্লিন চোপড়াকে ফের তলব মুম্বই পুলিশের

প্রত্যেকটি ছবিতে কাজের জন্য রাজ তাঁকে ৩০ লক্ষ টাকা দিতেন। রাজের জন্যই নাকি ১৫ থেকে ২০টি এমন কাজ করেছেন তিনি। 

শার্লিন এবং রাজ

শার্লিন এবং রাজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৯:৫৭
Share: Save:

মঙ্গলবার মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার দফতরে ডাকা হল মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়াকে। পর্ন-কাণ্ডে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের পর দিনই ২০ জুলাই সাইবার সেলের আধিকারিকদের ডাকে বয়ান রেকর্ড করেছেন অভিনেত্রী। প্রথম বার পুলিশের কাছে তিনি ‘আর্মসপ্রাইম’ সংস্থার তথ্য দিয়েছিলেন। এ বারে প্রপার্টি সেলের তলব পেলেন শার্লিন।

অভিনেত্রী মহারাষ্ট্রের সাইবার সেলকে জানান, রাজের হাত ধরেই ‘বড়দের’ ছবির জগতে এসেছিলেন তিনি। প্রত্যেকটি ছবিতে কাজের জন্য রাজ তাঁকে ৩০ লক্ষ টাকা দিতেন। রাজের জন্যই নাকি ১৫ থেকে ২০টি এমন কাজ করেছেন তিনি।

২২ জুলাই নেটমাধ্যমে শার্লিন একটি ভিডিয়ো করে জানান, এই মামলায় তিনিই প্রথম সাইবার সেলে বয়ান রেকর্ড করেছেন। তলব পেয়ে তিনি দেশ ছেড়ে পালিয়ে যাননি বা দেশেই কোথাও লুকিয়ে পড়েননি। তিনি জানান, তদন্তের জন্য পুলিশের সঙ্গে সহযোগিতা করতে রাজি তিনি।

যে সংস্থা মডেলদের জন্য় বিভিন্ন অ্য়াপ বানায়। একইসঙ্গে তিনি ‌ভিডিয়োতে সাংবাদিকদের অনুরোধ করেছিলেন, তাঁর বক্তব্য জানতে পুলিশকে যোগাযোগ করতে। তাঁর দেওয়া তথ্য সাংবাদিকদের সঙ্গে ভাগ করে নিতে পারেন আধিকারিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE