Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ritabhari Chakraborty

Ritabhari Chakraborty: বিয়ে নিয়ে মিথ্যে খবর ছড়াচ্ছে, মুখ খুললেন ঋতাভরী

নিজেদের সম্পর্ককে লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েছিলেন ঋতাভরী।

ঋতাভরী চক্রবর্তী।

ঋতাভরী চক্রবর্তী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২১ ১৬:৪৭
Share: Save:

টলিউডে গুঞ্জন ছিল, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সোমবার দুপুরে একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিয়ের জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী।

ঋতাভরী লিখেছেন, ‘আমি এত তাড়াতাড়ি বিয়ে করছি না। আপনারা জানেন, আমার সবে ২টো সার্জারি হয়েছে। এই মুহূর্তে আমি নিজের শরীরের খেয়াল রাখছি এবং যে কাজগুলো করব বলে সই করেছি, সেগুলিতে মনোযোগ দিচ্ছি। এই নিয়ে আর লিখবেন না বা আমাকে ফোন করবেন না। আমি এই বিষয়টি নিয়ে কথা বলতে চাই না।’

শোনা যাচ্ছিল, চিকিৎসক-বন্ধুর সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন অভিনেত্রী। সমাজসেবা করতে গিয়েই নাকি আলাপ হয়েছিল তাঁদের। কিন্তু নিজেদের সম্পর্ককে লোকচক্ষুর আড়ালে রাখতে চেয়েছিলেন ঋতাভরী। কিন্তু এ ধরনের গুঞ্জনকে একটি পোস্টের মাধ্যমে উড়িয়ে দিলেন অভিনেত্রী।

দীর্ঘ সময় ধরে অসুস্থ ছিলেন ঋতাভরী। গত মার্চ মাসে অস্ত্রোপচার হয় তাঁর। আপাতত তিনি সুস্থ এবং পুরোদমে কাজ করছেন। ইতিমধ্যে ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার শংসাপত্রও পেয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Ritabhari Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE