Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Sidharth Shukla: ‘আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি’, মৃত্যুর পর কার সঙ্গে কথা বললেন সিদ্ধার্থ?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫২
সিদ্ধার্থ শুক্ল।

সিদ্ধার্থ শুক্ল।

মৃত্যুর পর কথা বলে উঠলেন সিদ্ধার্থ শুক্ল! এমনই দাবি করলেন ইউটিউবার স্টিভ হাফ। সম্প্রতি তাঁর ইউটিউব চ্যানেল ‘হাফ প্যারানর্মাল’-এ একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

নিজেকে অলৌকিক শক্তি বিশেষজ্ঞ বলে পরিচয় দেন স্টিভ। দাবি করেন, আত্মার সঙ্গে কথা বলতে পারে, এমন একটি যন্ত্র তাঁর কাছে আছে। কোনও ব্যক্তির মৃত্যুর পর নাকি তাঁর ‘আত্মা’-র সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারেন তিনি। সিদ্ধার্থের ক্ষেত্রেও তেমনই করেছেন স্টিভ। সিদ্ধার্থের উদ্দেশে স্টিভ প্রশ্ন করেন, ‘আপনি কোথায় আছেন?’ একটি অস্পষ্ট যান্ত্রিক কণ্ঠে উত্তর শোনা যায়, ‘আমি হাফের কাছে আছি। আমার কুকুরকে আনা দরকার।’ এর পরেই স্টিভ তাঁকে অনুরাগীদের উদ্দেশে বার্তা দেওয়া অনুরোধ করেন। ‘আমি শুনতে পাচ্ছি’, আবার সেই অস্পষ্ট কণ্ঠকে বলতে শোনা যায়। এর পরেই সেই কণ্ঠকে বলতে শোনা যায়, ‘আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি।’ এ ভাবেই সেই কণ্ঠের সঙ্গে বেশ কিছুক্ষণ কথোপকথন চালিয়ে যান স্টিভ।

Advertisement


এই প্রথম নয়, গত বছর সুশান্তের সঙ্গে কথা বলেছিলেন বলেও দাবি করেছিলেন স্টিভ। সেই সময়েও তাঁর ভিডিয়ো নিয়ে হইচই পড়ে গিয়েছিল। সিদ্ধার্থের অনুরাগীদের অনেকেরই বিশ্বাস, ভিডিয়োতে যে কণ্ঠ শোনা যাচ্ছে, সেটি সিদ্ধার্থেরই। কেউ কেউ আবার পুরো বিষয়টিকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন

Advertisement