Advertisement
০৯ মে ২০২৪
Bollywood Scoop

বিয়ে হবে বিয়ের সময়ে! তার আগেই নতুন ছবির কাজে মন দিতে চান পরিণীতি চোপড়া

মে মাসে আংটিবদল সেরেছেন দুঁদে রাজনীতিক রাঘব চড্ডার সঙ্গে। বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি চোপড়া। তবে বিয়ের কারণে নিজের কেরিয়ারকে হেলাফেলা করতে চান না অভিনেত্রী।

Parineeti Chopra

পরিণীতি চোপড়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৮:৩০
Share: Save:

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। সেই অধ্যায়ের দিকে ইতিমধ্যেই কিছুটা এগিয়েও গিয়েছেন তিনি। গত ১৩ মে ধুমধাম করে বাগ্‌দান সেরেছেন আম আদমি পার্টির নেতা ও সাংসদ রাঘব চড্ডার সঙ্গে। দিল্লির কপূরথলা হাউসে ব্যক্তিগত পরিসরে রাঘবের সঙ্গে আংটিবদল সারেন পরিণীতি। সেখানে উপস্থিত ছিলেন পরিণীতির দিদি প্রিয়ঙ্কা চোপড়া জোনাসও। বাগ্‌দানের পর চলতি বছরের শেষের দিকেই রাঘবের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন বলিউড অভিনেত্রী। তার তোড়জো়ড়ও শুরু হয়ে গিয়েছে। রাজনীতিককে বিয়ে করছেন, বিয়ের পর পাল্টে যেতে চলেছে পরিণীতির জীবন? এ নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল অনেক আগেই। সেই সব জল্পনার উত্তর দিলেন পরিণীতি। বিয়ের আগেই নতুন একটি ছবির কাজ সারতে চলেছেন অভিনেত্রী। নতুন সংসারের কারণে যে নিজের পেশার সঙ্গে কোনও আপস করবেন না পরিণীতি, তা আরও এক বার স্পষ্ট করে দিলেন নায়িকা।

খবর, ‘ম্যা়ডক ফিল্মস’ খ্যাত দীনেশ বিজনের সঙ্গে জুটি বেঁধে একটি ‘মিউজ়িক্যাল’ ছবিতে কাজ করতে চলেছেন পরিণীতি। শোনা যাচ্ছে, নারীকেন্দ্রিক এই ছবির বেশির ভাগটাই শুট হতে চলেছে ব্রিটেনে। ওই ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে পরিণীতিকে। এর আগে দীনেশ বিজনের ‘শিদ্দত ২’ সিরিজ়ে ভিকি কৌশলের ভাই সানি কৌশলের সঙ্গে জুটি বেঁধে কাজ করার কথা ছিল অভিনেত্রীর। পরে অবশ্য জানতে পারা যায়, তারিখ সংক্রান্ত সমস্যার কারণে ওই সিরিজ় থেকে সরে দাঁড়িয়েছেন পরিণীতি। এখন খবর, দীনেশ বিজনের সঙ্গেই ওই মিউজ়িক্যাল ছবির জন্য হাত মিলিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, চলতি বছরের অক্টোবর মাস নাগাদ শুটিং হতে চলেছে ওই ছবির। সেপ্টেম্বর মাস থেকেই শুরু হয়ে যাচ্ছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যেতে চলেছে অনুপম খেরকেও।

চলতি বছরের শেষের দিকে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি এবং রাঘব। রাজস্থানের এক বিলাসবহুল প্রাসাদ বা হোটেলে সাত পাক ঘোরার পর একটি বা দু’টি নয়, তিনটি শহরে রিসেপশন পার্টির পরিকল্পনা রয়েছে যুগলের। দিল্লিতেই জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তাঁর বেশির ভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই দিল্লিতে একটি রিসেপশন পার্টি থাকছেই। তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে চলেছে সেই আয়োজন। খবর, ইতিমধ্যেই গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়েন্স’ হোটেলে রিসেপশন পার্টির মেনু চূড়ান্ত করার জন্য গিয়েছিলেন পরিণীতির মা-বাবা। সঙ্গে ছিলেন রাঘবের মা-বাবাও। দিল্লি ছাড়াও মুম্বইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যেহেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিক ভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে প্রীতিভোজের আসর। তা ছাড়াও শোনা যাচ্ছে, চণ্ডীগড়ে আয়োজিত হতে চলেছে আরও একটি রিসেপশন পার্টি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE