Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Parineeti Chopra Raghav Chadha

চোপড়া পরিবারে সদস্য বাড়ল, জামাইবাবু না কি দিদি, কে ছাপিয়ে গেল কাকে! জানালেন পরিণীতির ভাই

পরিণীতির বিয়ের পর জামাইবাবু রাঘবকে নিয়ে কী লিখলেন অভিনেত্রী ভাই সহজ? তাতে সঙ্গত দিলেন প্রিয়ঙ্কাও!

জামাইবাবুকে চোপড়া পরিবারে স্বাগত জানালেন পরিণীতির ভাই।

জামাইবাবুকে চোপড়া পরিবারে স্বাগত জানালেন পরিণীতির ভাই। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ১৬:১৪
Share: Save:

সাদা পোশাকে, পিচোলা হ্রদের ধারে গাঁটছড়া বাঁধলেন পরিণীতি ও রাঘব। গত সপ্তাহ থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। শনি ও রবিবার সারা দিন সমাজমাধ্যমের পাতায় দেখা গিয়েছে সেই সব অনুষ্ঠানের ঝলক। সোমবার সকালে নিজেদের বিয়ের বেশ কিছু ছবি সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নিলেন নবদম্পতি। যদিও ইতিমধ্যেই বিয়ে সেরে চড্ডা ও চোপড়া পরিবার রওনা দিয়েছে মুম্বইয়ের উদ্দেশে। তবে পরিণীতির বিয়ের পর বিদায়ের মুহূর্তে নাকি আবেগতাড়িত হয়ে পড়ে তাঁর পরিবার। এ বার দিদির বিয়ের পর জামাইবাবুকে নিয়ে কী লিখলেন অভিনেত্রী ভাই সহজ?

পরিণীতি চোপড়ার বাড়িতে এত দিন সদস্য সংখ্যা ছিল পাঁচ। বাবা-মা, দুই ভাই (সহজ ও শিবাং) ও পরিণীতি। এ বার আরও এক সদস্য বাড়ল তাঁদের পরিবারে। নতুন জামাইবাবুকে স্বাগত জানাতে একটি ছোট্ট পোস্ট দেন পরিণীতির ভাই শিবাং। পিছিয়ে নেই প্রিয়ঙ্কা চোপড়া। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে তিনি রাঘবকে সাবধান করে লেখেন, ‘‘চোপড়া পরিবারে তোমাকে স্বাগত রাঘব। তুমি প্রস্তুত তো আমাদের পাগলামিতে শামিল হওয়ার জন্য।’’ পরিণীতি বিভিন্ন সময় বলে এসেছেন তিনি তাঁর ভাইদের সন্তানের মতো ভাবেন। কারণ তিনি বড় দিদি। পেশায় চিকিৎসক শিবাং রাজনীতিবিদ জামাইবাবু পেয়ে খুশি। সমাজমাধ্যমের পাতায় তিনি দিদি নন, বরং জামাইবাবুর প্রশংসায় পঞ্চমুখ। অভিনেত্রী ভাইয়ের কথায়, ‘‘তোমাকে স্বাগত জিজ্, কিছু জিনিস হয় যা প্রথম বার দেখেই মনে হয় এটাই শাশ্বত, সুন্দর। তুমি এবং দিদি তেমনই। তোমাদের বিয়ের মুহূর্তটা ছিল মায়াব। চোপড়া পরিবারের পাগালামোতে স্বাগত তোমায়। আর হ্যাঁ পরিণীতি চোপড়া, এমন সুন্দর সুপুরুষ মোটামুটি চলনসই কনে হতে পেরেছ। তোমাদের ভালবাসি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE