Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Animal Movie

‘অ্যানিম্যাল’-এ রশ্মিকা নন, পরিচালকের প্রথম পছন্দ ছিলেন পরিণীতি, ছবি হিট হতে কি আফসোস করছেন?

রণবীরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার প্রথম পছন্দ ছিলেন পরিণীতি। কিন্তু কেন প্রস্তাব ফিরিয়ে দেন অভিনেত্রী?

Parineeti chopra did not do Animal Rashmika Mandanna get on board here is the reason

(বাঁ দিকে) ‘অ্যানিম্যাল’ ছবির একটি দৃশ্যে রণবীর এবং রশ্মিকা। পরীণিতি চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৮:৪১
Share: Save:

সদ্য রাজনীতিবিদ রাঘব চড্ডাকে বিয়ে করেছেন। আপাতত সিনেমা থেকে দূরেই রয়েছেন পরীণিতি চোপড়া। গত কয়েক বছরে তেমন কোনও বড় হিট নেই তাঁর ঝুলিতে। তবে যদি ‘অ্যানিম্যাল’-এর প্রস্তাবে রাজি হতেন, তা হলে বিরাট সাফল্যের মুখ দেখতেন পরিণীতি। ২০২১ সালে যখন ‘অ্যানিম্যাল’ ছবির ঘোষণা করা হয়, তখনই জানা গিয়েছিল রণবীরের বিপরীতে পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার প্রথম পছন্দ পরিণীতি। কিন্তু সেই সময় ছবির প্রস্তাব ফেরান তিনি। এ দিকে মুক্তির পর সমস্ত নজির ভেঙে প্রথম দিনেই ৬১ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। এখন কি আফসোস হচ্ছে পরিণীতির?

যে সময় ‘অ্যানিম্যাল’-এর প্রস্তাব দেওয়া হয় পরিণীতিকে, সেই একই সময় তাঁর কাছে ইমতিয়াজ় আলির ছবি ‘চমকিলা’র প্রস্তাব আসে। চিত্রনাট্য পড়ে পরিণীতির মনের হয়, 'অ্যানিম্যাল'-এ প্রস্তাবিত চরিত্রটিকে খুব একটা গুরুত্ব দেওয়া হয়নি। সে কারণে তিনি সরে আসেন। তখন তাঁর জায়গায় রশ্মিকাকে প্রস্তাব দিতেই রাজি হয়ে যান অভিনেত্রী। পরিণীতি দলজিৎ দোসাঞ্জের বিপরীতে ‘চমকিলা’ ছবির শুটিং শুরু করেন। পরে অবশ্য অভিনেত্রী জানান, এই নিয়ে তেমন কোনও আফসোস নেই তাঁর। পরিণীতি বলেন, ‘‘এ রকমটা হয়েই থাকে। এ তো জীবনের অঙ্গ। তখন যা ঠিক মনে হয়েছে, সেটাই করেছি।” পরিণীতির তেমন কোনও আফসোস না থাকলেও তাঁর অনুরাগীদের ধারণা, হয়তো একটু ভুল পদক্ষেপ নিয়ে ফেলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE