Advertisement
১৪ জুলাই ২০২৪
Neetu Kapoor on Animal

রণবীরের কেরিয়ারের ‘সফলতম’ ছবি, তার পরেও ‘অ্যানিম্যাল’ দেখে আক্ষেপ নীতু কপূরের! কেন?

এই ছবির বক্স অফিস সাফল্য নিয়ে আভাস পাওয়া গিয়েছিল টিকিটের অগ্রিম বুকিংয়ের সময় থেকেই। মুক্তির দিনেই বক্স অফিস ব্যবসার পরিসংখ্যানে নজির গড়েছে ‘অ্যানিম্যাল’।

Ranbir Kapoor and Neetu Kapoor.

(বাঁ দিকে) রণবীর কপূর। নীতু কপূর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২৩ ১৮:০৫
Share: Save:

গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। রণবীর কপূর, অনিল কপূর, রশ্মিকা মন্দনা ও ববি দেওল অভিনীত এই ছবির বক্স অফিস সাফল্য নিয়ে আভাস পাওয়া গিয়েছিল টিকিটের অগ্রিম বুকিংয়ের সময় থেকেই। মুক্তির দিনেই বক্স অফিস ব্যবসার পরিসংখ্যানে নজির গড়েছে ‘অ্যানিম্যাল’। প্রথম দিনে ভারতীয় বক্স অফিস থেকেই এই ছবির আয় হয়েছে প্রায় ৬১ কোটি টাকা। প্রথম দিনের ব্যবসার নিরিখে রণবীরের অভিনয় জীবনের সফলতম ছবি ‘অ্যানিম্যাল’। ছবির প্রিমিয়ারে দেখা গিয়েছিল গোটা কপূর পরিবারকে। রণবীরের স্ত্রী আলিয়া ভট্ট থেকে শুরু করে অভিনেতার মা নীতু কপূর, আলিয়ার মা সোনি রাজ়দান ও বোন শাহীন ভট্ট— সবাই হাজির ছিলেন ছবির প্রিমিয়ারে। দরাজ গলায় রণবীরের অভিনয় ও ছবির প্রশংসাও করেছেন আলিয়া। অথচ নীতুর গলায় আক্ষেপের সুর। ছেলের ছবি কি পছন্দ হল না মায়ের?

নীতু কপূরের ইনস্টাগ্রাম স্টোরি।

নীতু কপূরের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সমাজমাধ্যমের পাতায় ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের একটি লুকের ছবি পোস্ট করেন নীতু। সেই ছবি পোস্ট করে নীতু লেখেন, ‘‘ঋষিজি থাকলে ভাল হত।’’ নীতুর পোস্ট থেকে স্পষ্ট, ছেলের ছবি দেখে হতাশ হননি তিনি— বরং ছেলের বাবা যে এই ছবি ও ছেলের সাফল্য দেখে যেতে পারলেন না, তা নিয়েই আক্ষেপ করছেন তিনি।

২০২০ সালে প্রয়াত হন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কপূর। দীর্ঘ দিন ধরে দুরারোগ্য রোগে ভুগছিলেন তিনি। বহু বার বিদেশেও গিয়েছিলেন চিকিৎসার কারণে। বিদেশে চিকিৎসা চলাকালীন একাধিক বার রণবীরকে দেখা গিয়েছে তাঁর সঙ্গে। এ দিকে, বঙ্গার ‘অ্যানিম্যাল’ ছবির বিষয় আদপে বাবা ও ছেলের সম্পর্ক। ছবির প্রচারে একাধিক বার ঋষির সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ নিয়ে মুখও খুলেছেন রণবীর। বাবার প্রতি অশেষ শ্রদ্ধা থাকলেও কখনও তাঁর সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠেনি তাঁর, জানিয়েছিলেন রণবীর। অন্য দিকে, নীতুর ধারণা, ঋষি বেঁচে থাকলে রণবীরের এই ছবি দেখে নাকি খুব খুশি হতেন। ছেলের সাফল্যে তাই তাঁর বাবাকেই সবচেয়ে বেশি মিস্ করছেন রণবীরের মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE