Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Parineeti Chopra

Parineeti-Ranveer: বিনা পোশাকেই এসে দাঁড়িয়েছিল রণবীর, ও খুব বেহায়া, কেন এ কথা বলেছিলেন পরিণীতি?

কয়েক বছর আগে ‘কিল দিল’ ছবির প্রচারে গিয়েছিলেন পরিণীতি। সেখানেই রণবীরের সঙ্গে তাঁর রসায়ন নিয়ে প্রশ্ন করা হয় নায়িকাকে। তার জবাবেই তিনি পর্দাফাঁস করেন রণবীরের! জানান, ‘হ্যাপি বাড্ডে’ গানের শ্যুটে একসঙ্গে কাজ করার সময়ে এমন অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন তিনি। 

পরিণীতির হাতে রণবীরের পর্দাফাঁস!

পরিণীতির হাতে রণবীরের পর্দাফাঁস!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২২ ১৯:৫২
Share: Save:

আপাতত তিনি ঘোরতর বিবাহিত। স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রেমে ডগমগ রণবীর সিংহকে প্রায়ই দেখা যায় নেটমাধ্যমে, যুগলে রোমান্টিক ছবিতে। অনুরাগীরাও দিব্যি খোঁজ রাখেন তাঁর জীবনের খুঁটিনাটি। কিন্তু জানেন কি, বছর কয়েক আগে ফাঁস হয়ে গিয়েছিল তাঁর চরিত্রের একেবারে অচেনা এক দিক? সৌজন্যে রণবীরেরই একাধিক ছবির নায়িকা, পরিণীতি চোপড়া!

কয়েক বছর আগে ‘কিল দিল’ ছবির প্রচারে রণবীরের সঙ্গে তাঁর রসায়ন নিয়ে প্রশ্ন করা হয় পরিণীতিকে। সেখানেই তিনি পর্দাফাঁস করেন রণবীরের। জানান, ‘হ্যাপি বাড্ডে’ গানের শ্যুটে একসঙ্গে কাজ করার সময়ে বিবস্ত্র হয়ে তাঁর সামনে এসে দাঁড়িয়েছিলেন রণবীর! নায়িকার কথায়, “একটি রোমান্টিক দৃশ্যের আগে মেকআপে ব্যস্ত ছিলাম। আচমকাই ঘুরে তাকিয়ে দেখি, বিনা পোশাকেই দাঁড়িয়ে আছে রণবীর! পরনে ট্রাউজার্স বা ওই জাতীয় কিছুই নেই! আমি খুবই আপত্তি করায় শেষমেশ পরল! খুবই বেহায়া ও!”

কিন্তু কেন এমন করেছিলেন রণবীর?

সে কথাও জানিয়েছেন তাঁর সহ-অভিনেত্রীই। পরিণীতির দাবি, রণবীরের মেকআপ ভ্যানে যেতে হলে তাঁর অনুমতি নিয়ে তবেই দরজা ঠেলে ভিতরে ঢোকা বাঞ্ছনীয়। অভিনেতা বিশ্রামে বা শৌচাগারে থাকতে পারেন বলে নয়। বরং তিনি বিবস্ত্র অবস্থায় থাকতে পারেন বলেই! নায়িকার কথায়, “মেকআপ ভ্যানে পোশাক না পরে থাকাটাই অভ্যাস রণবীরের। ট্রাউজার্স বা পরনের পোশাক যার সামনে খুশি খুলেও ফেলতে পারে! ওর কিছু মনেই হবে না। কিন্তু উল্টোদিকের মানুষটা লজ্জায় পড়ে যাবে। আজ নয়, সেই ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির সময় থেকেই রণবীর এমন কাণ্ড করে!”

বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেন রণবীর-পরিণীতি। বলিউডে নায়িকার প্রথম ছবি ‘লেডিস ভার্সাস রিকি বেহল’-এও তাঁর বিপরীতে ছিলেন দীপিকার বাস্তবের স্বামী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Ranveer Singh throwback
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE