Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

‘সাইনা’র টিজার মুক্তির পর ট্রোলিং, কী বললেন পরিণীতি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ মার্চ ২০২১ ২১:০১
পরিণীতি চোপড়া।

পরিণীতি চোপড়া।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘সাইনা’র টিজার। বিখ্যাত ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের জীবনীচিত্রে তাঁর ভূমিকায় অভিনয় করছেন পরিণীতি চোপড়া। ১ মিনিট ২৩ সেকেন্ডের টিজারে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের। অনেকেই এমন ধরনের বিষয় বেছে নেওয়ার জন্য সাধুবাদ জানিয়েছেন নির্মাতাদের। কেউ কেউ আবার সাইনা রূপে পরিণীতিকে দেখেও মুগ্ধ। তবে একাংশকে আবার ট্রোলের খোরাক জুগিয়েছে এই টিজার।

আন্তর্জাতিক নারী দিবসে ছবির ট্রেলার মুক্তির অনুষ্ঠানে চলতে থাকা ট্রোলিং নিয়ে প্রশ্ন তোলে সংবাদমাধ্যম। ছবি নিয়ে নেতিবাচক কথাবার্তা পরিণীতি কী ভাবে সামলাচ্ছেন, সেই প্রশ্নও করা হয় তাঁকে। অভিনেত্রী জানিয়েছেন, কোনও বিষয়ে যদি সঠিক সমালোচনা হয়, তা হলে সেটিকে ইতিবাচক দৃষ্টিভঙ্গিতেই দেখেন তিনি। তবে অকারণ ট্রোলিং বা নেতিবাচক মন্তব্য নিয়ে ভাবিত নন পরিণীতি।

তিনি বললেন, “আমি আসলে অন্য ভাবে ভাবনাচিন্তা করি। আমার যদি মনে হয়, কেউ কোনও কথা ঠিক বলছেন তা হলে আমি তাঁকে বলি, হ্যাঁ, আপনি যা বলছেন, ঠিক। আমি আপনার সঙ্গে সহমত। যদি দেখি কেউ কোনও কথা শুধুমাত্র বলার জন্য বলছেন, আমি সে কথাটি এড়িয়ে যাই।”

পরিণীতি জানিয়েছিলেন, বহুদিন ধরেই তাঁর অন্য স্বাদের ছবি করার ইচ্ছা ছিল। ‘সাইনা’র হাত ধরে অবশেষে সেই সাধ মিটল। আগামী ২৬ মার্চ মুক্তি পাবে সেই ছবি।

Advertisement

আরও পড়ুন

Advertisement