Advertisement
২২ মে ২০২৪
Parineeti Chopra

বিয়ের পোশাক বানানো হয়ে গেল, তবু কেন দিনক্ষণ জানাচ্ছেন না রাঘব-পরিণীতি?

সম্প্রতি পরিণীতির অনামিকায় একটি আংটি দেখা গিয়েছে। তার পর থেকে অনেকেই ধরে নিয়েছেন, নিশ্চয়ই বাগ্‌দান পর্বও সারা হয়ে গিয়েছে রাঘব এবং পরিণীতির। কী ঘটছে আসলে?

Parineeti Chopra seen at Manish Malhotra\\\\\\\\\\\\\\\'s home

খুব শীঘ্রই আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৩ ১০:২৮
Share: Save:

বিয়ের জল্পনার মাঝে পরিণীতি চোপড়াকে মুম্বইয়ে মণীশ মলহোত্রের বাড়িতে দেখা গেল। সাধারণত তারকারা মণীশের বাড়িতে ঘন ঘন যান বিয়ের পোশাক বানানোর থাকলেই। পরিণীতিকে মণীশের বাড়িতে এ নিয়ে দ্বিতীয় বার দেখে নিশ্চিত হলেন অনুরাগীরা। আলোকচিত্রীরা ঘিরে ধরলে ক্যামেরায় হেসে পোজ়ও দিলেন অভিনেত্রী। বিয়ের দিন জিজ্ঞাসা করতে রক্তিম আভা দেখা গেল তাঁর মুখে। তবে একটিও কথা বললেন না।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন পরিণীতি। সম্প্রতি পরিণীতির অনামিকায় একটি আংটি দেখা গিয়েছে। তার পর থেকে অনেকেই ধরে নিয়েছেন নিশ্চয়ই বাগ্‌দান পর্বও সারা হয়ে গিয়েছে রাঘব এবং পরিণীতির। এত দিন বিয়ে নিয়ে প্রশ্ন করলে শুধুমাত্র হেসেই প্রসঙ্গ এড়িয়ে যাচ্ছিলেন তাঁরা। তবে সম্প্রতি মুখ খুলেছেন পরিণীতি।

তিনি বলেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার জল্পনা বাস্তবের মধ্যে সূক্ষ্ম ফারাক রয়েছে। যদি কিছু ঘটে আমি নিশ্চয়ই স্পষ্ট করব। আর যদি কোনও ভুল ধারণা তৈরি হয়, তা হলেও আমি ভ্রম সংশোধন করব। যদি তা না হয়, সেখানে কিছু স্পষ্ট করার তো কোনও মানেই হয় না। আর আমি তা করবও না।”

এই মন্তব্যেই কি তিনি স্পষ্ট করে দেননি, যে বিয়ের খবরে কোনও ভ্রম নেই? তা নিয়েই সাম্প্রতিক চর্চা।

গত মাসে মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন রাঘব ও পরিণীতি। সেই থেকে শুরু দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার একফ্রেমে ধরা দিয়েছেন চর্চিত যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে একসঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী।

শোনা গিয়েছিল, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে পরিণীতির। দিল্লিতে সেই মতো অনুষ্ঠানের আয়োজনও দেখতে গিয়েছিলেন পরিণীতি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগ্‌দানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি। ‘উঁচাই’ খ্যাত অভিনেত্রীর অনামিকায় আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগ্‌দান বোধ হয় সেরেই ফেলেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Raghav Chadha Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE