Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Payal Rohatgi

Sangram-Payal: সংগ্রাম-পায়েলের বিয়ের সাক্ষী থাকবে প্রকৃতি! কেন এমন ইচ্ছে হবু দম্পতির

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সংগ্রাম ও পায়েল। জীব ও প্রকৃতির প্রতি ভালবাসার চিহ্নে স্মরণীয় করে রাখতে চান দিনটিকে।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৯:৪৯
Share: Save:

বলিউডের বিয়ে মানেই পরতে পরতে চমক। কোথায় বিয়ে, কবে বিয়ে, কখন বিয়ে এই নিয়ে কৌতূহল তো থাকেই, তার সঙ্গে বিয়েতে নতুন কী হচ্ছে তা জানতে রাতের ঘুম ভুলে যায় আমজনতা। আগামী ৯ জুলাই এক অভিনব বিয়ের সাক্ষী হতে চলেছে বলিউড।পায়েল রোহতগী বলিউডের পরিচিত মুখ। গাঁটছড়া বাঁধতে চলেছেন কুস্তিগীর সংগ্রাম সিংহের সঙ্গে। বিয়ের আসর বসছে আগ্রার জেপি প্যালেসে। বিয়ের দিনটা কাটাবেন একেবারে অন্য ভাবে, এমনই ইচ্ছে বরের। তাতে সম্মতিও দিয়েছেন কনে। বিয়ের দিনকে ঘিরে এমন অভিনব ঘটনা আগে ঘটেনি, এমনটাই দাবি বলিউডের।কী সেই অভিনব উদ্যোগ?মুম্বই সংসাদ সংস্থার খবর, বর-কনে একসঙ্গে ১০০ অনাথ শিশুর মুখে খাবার তুলে দেবেন। ২০০ পশুর খাবারের ব্যবস্থা করবেন, ১০০ চারাগাছ লাগাবেন, তারপর বিয়ের ছাদনাতলায় যাবেন।কমনওয়েলথ কুস্তিতে চ্যাম্পিয়ন সংগ্রাম ও পায়েল এই মহৎ কাজের মধ্য দিয়েই তাদের বিয়ের দিনটিকে স্মরণীয় করে রাখতে চান।

এই ভাবনার কথা বলতে গিয়ে সংগ্রাম বলেছেন,‘‘আমাদের কাছে প্রকৃতি মায়ের সমান। এই মা আমাদের উজাড় করে দেন। আমাদেরও উচিত প্রকৃতিকে সে ভাবেই ভালবাসা। জীবনের এই শুভ দিনের আনন্দ আমরা সারা পৃথিবীর সঙ্গে ভাগ করে নিতে চাই। পায়েলের সঙ্গে নতুন জীবন শুরু করতে চলেছি, মনুষ্যত্ব ও প্রকৃতির প্রতি ভালবাসা প্রকাশের এর থেকে ভাল দিন আর হতেই পারে না।’’সূত্রের খবর, ৯ জুলাই জেপি প্যালেসে বিয়ের আগে হলদি, মেহেন্দি, সঙ্গীতের আসর বসবে। বিয়ের অনুষ্ঠান হবে আগ্রার এক মন্দিরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Payal Rohatgi Sangram Singh Bollywood marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE