Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ranveer Singh

Alia-Ranveer: এখনই বাড়ি ফিরছেন না, রণবীরের সঙ্গে অস্ট্রিয়া যাওয়ার প্রস্তুতি আলিয়ার

সন্তান আসছে, মনে খুশির জোয়ার। তবু আলিয়া এখন লন্ডনে হলিউডের ছবির কাজেই ব্যস্ত। এর পর কর্ণের ছবি শেষ করতে যাবেন অস্ট্রিয়া।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ১৮:৫৩
Share: Save:

জীবন যেন ঝটিকা সফর! পর পর বহু কিছু ঘটছে আলিয়া ভট্টের জীবনে। পেশাগত জীবন থেকে শুরু করে দাম্পত্যে, এখনই তো সবচেয়ে সম্ভবনাময় সময় রণবীর ঘরনির। তবে সন্তানধারণের জন্য অবসরের ফুরসৎ হয়নি তাঁর। এখনও একটি বড় কাজ বাকি। রণবীর সিংহের সঙ্গে উড়ে যাবেন তিনি অস্ট্রিয়া।কর্ণ জোহরের ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-র শেষ গানটির শ্যুট হবে সেখানেই।

আলিয়া এখন লন্ডনে। হলিউডের ছবির কাজে ব্যস্ত। তা সত্ত্বেও কর্ণের নির্দেশে শীঘ্রই পাড়ি দিতে হবে অস্ট্রিয়ায়। জন্মদিনের পার্টির আগে রণবীরও আসবেন কর্ণের ছবির শ্যুটেই। তাই আগেভাগেই ঘর ছেড়েছেন ‘গাল্লি বয়’। রোদ ঝলমলে লন্ডনের বুকে তাঁকে দেখা গিয়েছে আলিয়া ভট্টের সঙ্গে। আড্ডায় মশগুল দুই অভিনেতার উচ্ছ্বাস ধরা পড়েছে কর্ণের তোলা ছবিতে।

আড্ডায় মশগুল দুই অভিনেতার উচ্ছ্বাস ধরা পড়েছে কর্ণের তোলা ছবিতে

আড্ডায় মশগুল দুই অভিনেতার উচ্ছ্বাস ধরা পড়েছে কর্ণের তোলা ছবিতে

সূত্রের খবর, আগামী ২ জুলাই সপরিবারে মুম্বইয়ে ফিরবেন কর্ণ। তার পরই প্রয়োজনীয় জিনিসপত্র নিয়ে রওনা দেবেন অস্ট্রিয়া। রণবীর আর আলিয়া আগেই সেখানে পৌঁছে যাবেন। ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’-র দলের বাকি সদস্যরা এখন অস্ট্রিয়াতেই রয়েছেন। শ্যুটিং শেষ হলে শীঘ্রই মুক্তি পাবে কর্ণের ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranveer Singh Alia Bhatt Austria Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE