Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Pernia Qureshi

ব্লাউজের কাপড় কম পোশাক পরিকল্পকেরই! ক্যামেরার সামনে ব্লাউজ ঠিক করতে করতে নাকাল

ত্বকের রঙের জালের গায়ে সেলাই করা একফালি কাপড়ের পট্টি আড়াল করছিল পর্নিয়ার বক্ষদেশ। কাপড় এতই কম, যে কোনও মুহূর্তে বেসামাল হয়ে যাওয়ার সম্ভাবনা। হলও তা-ই।

মণীশ মলহোত্রের দিওয়ালি পার্টিতে এসে লজ্জায় পড়লেন খ্যাতনামী পোশাকশিল্পী পর্নিয়া কুরেশি।

মণীশ মলহোত্রের দিওয়ালি পার্টিতে এসে লজ্জায় পড়লেন খ্যাতনামী পোশাকশিল্পী পর্নিয়া কুরেশি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৩:১১
Share: Save:

কাপড় কম পড়িয়াছে? তিনি নিজে অন্যের পোশাক তৈরি করেন। কিন্তু বলিউডের সেই পোশাক পরিকল্পকেরই ব্লাউজের কাপড় কম! ক্যামেরার সামনে ব্লাউজ ঠিক করতে করতে নাকাল।সবার জন্য পোশাক বানিয়ে নিজের ব্লাউজেই কাপড় কম পড়ল? মণীশ মলহোত্রের দিওয়ালি পার্টিতে এসে লজ্জায় পড়লেন খ্যাতনামী পোশাক শিল্পী পর্নিয়া কুরেশি।

গাড়ি থেকে নামলেন যখন, তাঁর কালো ঝলমলে লেহঙ্গার তলদেশ স্রোতের মতো এগিয়ে এল পায়ে পায়ে। যদিও ঊর্ধ্বাঙ্গ প্রায় অনাবৃত। ত্বকের রঙের জালের গায়ে সেলাই করা একফালি কাপড়ের পট্টি আড়াল করছিল পর্নিয়ার বক্ষদেশ। গলায় হিরের নেকলেস। হাতেও কালো জালের আবরণ। তবে ঊর্ধ্বাঙ্গে কাপড় এতই কম, যে কোনও মুহূর্তে বেসামাল হয়ে যাওয়ার সম্ভাবনা। আর হলও তা-ই। অন্যান্য তারকার সঙ্গে কোলাকুলি, চুম্বন বিনিময়ের সময় হঠাৎ নেমে গেল ব্লাউজ। ক্যামেরার সামনে কথা বলতে বলতে হাত দিয়ে টেনেটুনে তুললেন সামনের পট্টি।

সেই ভিডিয়ো ভাইরাল নিমেষে। অনেকেই ইঙ্গিতে মন্তব্য করলেন পর্নিয়ার স্তনের মাপ নিয়ে। “এতই ছোট? ঢাকার দরকার কী ছিল!” আবার কেউ কেউ বললেন, “সবার পোশাক ভাবতে গিয়ে নিজেরই কাপড় কম পড়ে গিয়েছিল বোধ হয়।” আর এক জন টিপ্পনী কাটলেন, “ক্যামেরার সামনে পোশাক ঠিক করা এখনকার নতুন ট্রেন্ড।”

শুধু ব্লাউজ নয়, চমক ছিল পর্নিয়ার স্কার্টেও। তাঁর বিশেষ ভাবে ডিজাইন করা লেহঙ্গার দু’দিকের ঘের যখন হাতে ধরলেন, স্পষ্ট দেখা গেল মাঝখানটা চেরা। ফাঁক দিয়ে উন্মুক্ত উরু। হেঁটে এগিয়ে গেলেন পোশাকশিল্পী।

এমন পোশাক আদৌ পরার দরকার কি, যাতে স্বস্তি বোধ করা যায় না? প্রশ্ন তুললেন অনেকেই। তারকাদের পোশাক বিভ্রাট নিয়ে যে প্রশ্ন বার বার ওঠে। দিন কয়েক আগে, আঁটসাঁট পোশাক পরে অদ্ভুত পরিস্থিতিতে পড়েছিলেন মডেল-তারকা উরফি জাভেদও। সিঁড়ি দিয়ে উঠতেই পারছিলেন না তিনি! এমন স্কার্ট পরেছিলেন যে পা একচুল ফাঁক করা যাচ্ছিল না! সিঁড়ি দিয়ে শেষমেশ যে ভাবে উঠেছিলেন, তা নিয়ে হাসির রোল উঠেছিল।

তা ছাড়াও সম্প্রতি এক ভাইরাল ভিডিয়োতে বেলা হাদিদকে নকল করার চেষ্টা করতে দেখা গিয়েছিল উরফিকে। স্তন ঢেকেছিলেন তারের ফুসফুসে। সেটি সরে যেতেই উন্মুক্ত বক্ষদেশ। কটাক্ষের বন্যা বয়ে যায় নেটদুনিয়ায়। যদিও এ সব গায়ে মাখেন না উরফি। যে কোনও পোশাকে সপ্রতিভ হয়েই ক্যামেরায় পোজ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE