Advertisement
০১ মে ২০২৪
Sidharth Malhotra & Kiara Advani

বিয়ের আগে একত্রবাসই কি নতুন প্রবণতা? রণবীর-আলিয়ার পর সিদ্ধার্থ-কিয়ারাও হাঁটছেন সেই পথে

আগে সংসার পাতা, তার পর বিয়ে। সম্প্রতি বলিউডের নতুন হাওয়ায় মাতলেন আরও এক জুটি। আগামী বছর বিয়ে, তার আগে একসঙ্গে থাকবেন সিদ্ধার্থ-কিয়ারা।

বিয়ের আগে কি রণবীর-আলিয়ার পথ অনুসরণ করতে চাইলেন সিদ্ধার্থ-কিয়ারা?

বিয়ের আগে কি রণবীর-আলিয়ার পথ অনুসরণ করতে চাইলেন সিদ্ধার্থ-কিয়ারা?

শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১২:২০
Share: Save:

সিদ্ধার্থ মলহোত্র আর কিয়ারা আডবাণী বিয়ে করছেন, সে নিয়ে সন্দেহ নেই। তবে চারহাত এক হতে সেই পরের বছর। সূত্রের খবর, আগেই এক ছাদের তলায় থাকা শুরু করতে চান দু’টিতে। যাকে বলে একত্রবাস। বিয়ের আগে কি রণবীর কপূর আর আলিয়া ভট্টের পথ অনুসরণ করতে চাইলেন হবু স্বামী-স্ত্রী? সে নিয়ে নতুন করে জল্পনা।

এত দিন জল্পনা ছিল সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্ক নিয়ে। কিছু দিন আগেও সবটা গোপন রেখেছিলেন যুগলে। কর্ণ জোহর হাটে হাঁড়ি ভেঙে দিয়েছেন গত মাসেই। হঠাৎ প্রসঙ্গ ওঠায় বিয়ের পরিকল্পনার কথা অস্বীকার করতে পারেননি দু’জনে। তার পর বিগ বসের ‘উইকএন্ড কা ওয়ার’ পর্বে সলমন আর সিদ্ধার্থের কথোপকথনের ভিডিয়োও এখন ভাইরাল। সেখানে অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ। সঞ্চালক বলেন, ‘‘অভিনন্দন সিদ্ধার্থ। বিয়ের জন্য অনেক শুভেচ্ছা।’’ মোটের উপর বিষয়টা এখন ঘোষিত।

কিন্তু অনেকেই সিদ্ধার্থ-কিয়ারার পরিণয়ের গতিবিধিতে রণবীর-আলিয়ার সঙ্গে মিল পাচ্ছেন। ঘনিষ্ঠ সূত্রে খবর মিলেছে, পরের বছর বিয়েতে ছোট করে ঘরোয়া অনুষ্ঠান করবেন তারকা জুটি। তাঁদের কাছে সেটি হবে শুধুই আনুষ্ঠানিকতা। তার আগে একত্রবাসে থাকবেন দু’জনে। সেই প্রস্তুতি শুরু করেছেন। যেমন রণলিয়াও বান্দ্রার একই আবাসনে একসঙ্গে ছিলেন বিয়ের আগে। বিয়ের স্থান হিসাবেও ‘বাস্তু’ই বেছে নেন।

সূত্রের খবর, সিদ্ধার্থ আর কিয়ারা শীঘ্রই নতুন কোনও বাড়িতে পা রাখবেন। সেখানে একসঙ্গে পথ চলা শুরু হবে এ বছর। যদি মনের মতো ঠিকানা না পান, তা হলে সিদ্ধার্থের বান্দ্রার বাড়িতেও চলে যেতে পারেন কিয়ারা। সেখানেও দু’জনে একত্রবাস শুরু করতে পারেন বলে জানা গিয়েছে। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী,২০২৩ সালের এপ্রিল মাসে দিল্লিতে বিয়ে হবে সিদ্ধার্থ-কিয়ারার। যদিও কোনও গুজবে প্রতিক্রিয়া জানাচ্ছেন না হবু দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE