Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bollywood Actress

উন্মুক্ত বক্ষখাঁজে সারা, জলপরীর মতো খোলামেলা লেহঙ্গায় জাহ্নবী, কে বেশি সুন্দরী?

১৯ অক্টোবর অর্থাৎ বুধবার বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রা মুম্বইয়ে দীপাবলি পার্টির আয়োজন করেছিলেন। ঝলমলে পোশাকে সেখানে উপস্থিত ছিলেন বলিপাড়ার বহু নক্ষত্র।

সারা না জাহ্নবী— কে বেশি সুন্দরী?

সারা না জাহ্নবী— কে বেশি সুন্দরী? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১০:৫৩
Share: Save:

বলিপাড়া এখন উৎসবের আমেজে মাতোয়ারা। দীপাবলি উপলক্ষে বলি তারকাদের বাড়িতে ভরপুর অনুষ্ঠানের আয়োজন। সেই আসরে ঝলমলে পোশাকে ভিড় জমাচ্ছেন টিনসেল নগরীর নক্ষত্ররা। ক্যামেরার লেন্সে ধরা পড়ে পাপারাৎজিদের পাশাপাশি নজর কাড়ছেন অনুরাগীদেরও। ১৯ অক্টোবর অর্থাৎ বুধবার বলিউডের জনপ্রিয় পোশাক পরিকল্পক মণীশ মলহোত্রা মুম্বইয়ে দীপাবলি পার্টির আয়োজন করেছিলেন। মাধুরী দীক্ষিত, ঐশ্বর্যা রাই বচ্চন থেকে সিদ্ধার্থ মলহোত্রা, নোরা ফতেহি-সহ সকলেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। কিন্তু তাঁদের সকলকেই ছাপিয়ে গেলেন সারা আলি খান।

হালকা হলদে বাদামি রঙের লেহঙ্গায় দারুণ মানিয়েছিল অভিনেত্রীকে। লেহঙ্গার ব্লাউজে ধরা পড়ছে তাঁর উন্মুক্ত বক্ষখাঁজ। সারা লেহঙ্গা এবং ওড়নাতে সোনালি জড়ির এমব্রয়ডারির কাজ। গলায় মানানসই গয়না, হাতে চুরি এবং খোলা চুলে তাঁকে কোনও রাজকন্যার থেকে কম সুন্দরী লাগছিল না।

বাদ পড়েননি শ্রীদেবী-কন্যা জাহ্নবীও। মণীশের পার্টিতে অভিনেত্রী ধরা দিলেন সেকুইন লেহঙ্গা চোলিতে। তাঁর পরনে কোরাল সবুজ রঙের লেহঙ্গা দেখে অনেকেই অভিনেত্রীকে জলপরীর সঙ্গে তুলনা করছেন। লেহঙ্গার ব্লাউজের নীচের দিক সামান্য কাটা যা পোশাকটিকে আরও সুন্দর করে তুলেছে। উন্মুক্ত বক্ষখাঁজ, খোলা চুল এবং হালকা মেক আপে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। বলুন, কে বেশি সুন্দরী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE