Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kanchan Mullick

Pinky Banerjee: অতীত ভুলে অসুস্থ মা, সন্তান, অভিনয় নিয়ে থাকতে চান পিঙ্কি

পিঙ্কি মুখ না খুললেও টেলিপাড়া বলছে, আকাশ আট চ্যানেলে আসছে এক গুচ্ছ ধারাবাহিক। সেই তালিকায় জায়গা করে নিয়েছে ‘মেয়েদের ব্রতকথা’।

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২১ ১৩:৩২
Share: Save:

নিজের ‘লুক’ বদলে ফেলেছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়! কপালজোড়া সিঁদুরের টিপ। সিঁথিতেও গাঢ় সিঁদুর। চওড়া লাল পাড় শাড়িতে পিঙ্কি অভিনেত্রী কম, ঘরোয়া বৌ বেশি। রাতারাতি নিজেকে এতখানি বদলানোর কারণ কী? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, খুব শিগিগিরিই তিনি নতুন রূপে, নতুন ধারাবাহিকে আসতে চলেছেন। সেখানেই তাঁকে এ ভাবে দেখা যাবে। এও জানিয়েছেন, রূপসজ্জার সঙ্গে তিনি বদলে ফেলেছেন নিজেকেও। চরিত্রের খাতিরে তাঁকে পড়াশোনা করতে হচ্ছে বাংলার সনাতনী ঐতিহ্য, ধর্ম-সংস্কৃতি নিয়ে। যদিও নতুন ধারাবাহিক, তাঁর চরিত্র বা চ্যানেলের নাম পিঙ্কি কিচ্ছু জানাননি।

পিঙ্কি মুখ না খুললেও টেলিপাড়া বলছে, আকাশ আট চ্যানেলে আসছে এক গুচ্ছ ধারাবাহিক। সেই তালিকায় জায়গা করে নিয়েছে ‘মেয়েদের ব্রতকথা’। সেখানেই এই বিশেষ সাজে দেখা যাবে তাঁকে। খবর, তার শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে। এ ছাড়াও, নেটমাধ্যমে ইউটিউব চ্যানেল থেকে পিঙ্কি নিয়মিত উপস্থিত হন তাঁর ‘আন বাক শো’ নামের টক শো নিয়ে। অতি সম্প্রতি যেখানে উঠে এসেছে বাংলার প্রাচীনতম মিষ্টি মালপোয়া। বাংলা ছবি ‘সাড়ে চুয়াত্তর’-এ ভানু বন্দ্যোপাধ্যায়ের মুখের বিখ্যাত সংলাপ ‘মাসিমা মালপো খামু’ থেকে মিষ্টি বানানোর পদ্ধতি সহ মালপোয়া সম্বন্ধে যাবতীয় তথ্য ধরা পড়েছে সেই শো-তে।

নতুন কাজ নিয়ে ব্যস্ত পিঙ্কি।

নতুন কাজ নিয়ে ব্যস্ত পিঙ্কি।

আর ব্যক্তি পিঙ্কি? তিনি কেমন আছেন? অভিনেত্রী সাফ জানিয়েছেন, ‘‘অতীত ভুলে শান্তিতে আছি। পুরনো ঘটনা মনে করতে চাই না। তাই নিয়ে কোনও মন্তব্যও করব না।’’ তবে অভিনেত্রীর মা আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁকে নিয়ে দৌড়ঝাঁপ করতে হচ্ছে তাঁকে। পিঙ্কি জানিয়েছেন, কলকাতার প্রথম সারির বেসরকারি হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি হচ্ছে তাঁর মায়ের। মাকে দেখাশোনার পাশাপাশি সামলাতে হচ্ছে একমাত্র সন্তান ওশোকেও। পিঙ্কির দাবি, শ্যুটিং, শো, সন্তান-- এই তিন দিক তাঁকে দম ফেলার ফুরসতটুকুও দিচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Kanchan Mullick Pinky Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE